spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়ধুনটে অগ্নিকান্ডে ব্যবসায়ীর চার লাখ টাকার ক্ষতি

ধুনটে অগ্নিকান্ডে ব্যবসায়ীর চার লাখ টাকার ক্ষতি





গুড়ার ধুনট উপজেলায় রনজন কুমার দাস নামে এক ব্যবসায়ীর বাড়িতে অগ্নিকান্ডে কমপক্ষে চার লাখ টাকার ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে উপজেলার মালোপাড়া গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

 

জানা গেছে, উপজেলার মালোপাড়া গ্রামের বিজয় চন্দ্র দাসের ছেলে রনজন কুমার দাস ধুনট শহরের মনোহরি ব্যবসায়ী। বৃহস্পতিবার দুপুরের দিকে তার বাড়িতে রান্নার কাজ করছিলেন গৃহকর্মী। এসময় রান্না ঘরের গ্যাসের চুলা থেকে অসাবধারণতা বসত আগুনের সূত্রপাত ঘটে। মহুর্তের মধ্যে আগুনে পুড়ে ওই ব্যবসায়ীর ২টি বসত ঘর, আসবাবপত্র, নগদ টাকা ও স্বর্ণালংকারসহ কমপক্ষে চার লাখ টাকার ক্ষতি হয়েছে।

 

ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ আতাউর রহমান বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। বাড়ির রান্না ঘরে গ্যাসের চুলা থেকে আগুনের সূত্রপাত ঘটেছে।

 

বার্তা প্রেরক
ফজলে রাব্বী মানু
ধুনট,বগুড়া প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত