spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৪:০৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য টিএ রাজু’র দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন

শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য টিএ রাজু’র দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন





ঝিনাইদহের শৈলকুপায় স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য দানকৃত জমি রেজিষ্ট্রি সম্পন্ন হয়েছে। স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য ৩৩ শতাংশ জমি দান করেন দুধসর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক টিএ রাজু। দানকৃত জমি মঙ্গলবার শৈলকুপা সাব রেজিষ্ট্রি অফিসে রেজিষ্ট্রি কাজ সম্পন্ন হয়।

জমি রেজিষ্ট্রিকালে জেলা পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের পক্ষে উপস্থিত ছিলেন শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসীন হোসেন। তাদের উপস্থিতিতে টিএ রাজু দানকৃত জমির দলিলে স্বাক্ষর করেন।

জানা যায়, উপজেলার ভাটই অস্থায়ী পুলিশ ক্যাম্পে নিজস্ব জায়গা না থাকায় অপসারনের জন্য তৎকালীন পুলিশ সুপার হাসানুজ্জামানের সভাপতিত্বে ইতিপূর্বে দুধসর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অস্থায়ী পুলিশ ক্যাম্প অপসারন না করে স্থায়ী করার দাবী জানান আলোচনা সভায় উপস্থিত সকলে।

কিন্তু স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য প্রয়োজন ৩৩ শতাংশ জমি। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রী কর্তৃক জাতীয় শ্রেষ্ঠ যুবকের পদকপ্রাপ্ত টিএ রাজু জমি দান করতে রাজি হয়। সে মোতাবেক মঙ্গলবার তার দানকৃত ৩৩ শতাংশ জমি শৈলকুপা সাব রেজিষ্ট্রি অফিসে রেজিষ্ট্রি সম্পন্ন হয়।

জমি রেজিষ্ট্রি শেষে টিএ রাজু জানান, আইনশৃঙ্খলা পরিস্থিত স্বাভাবিক রাখতে দুধসর ইউনিয়নে স্থায়ী পুলিশ ক্যাম্পের বিকল্প নেই। স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য যখন ৩৩ শতাংশ জমির প্রয়োজন পড়ে তখন ইউনিয়নে অনেক ধর্ণাঢ্য ব্যক্তি থাকলেও কেউই জমি দান করতে রাজি হয়না। যে কারনে তিনি সার্বিক পরিস্থিতি বিবেচনা করে স্বেচ্ছায় জমি দান করেছেন।

আওয়ামী লীগ নেতা টিএ রাজু স্থায়ী পুলিশ ক্যাম্পের জন্য ৩৩ শতাংশ জমি দান করায় পুলিশ প্রশাসনসহ বিভিন্ন মহল তাকে সাধুবাদ জানিয়েছে।

বার্তা প্রেরক
মনিরুজ্জামান সুমন
ঝিনাইদহ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত