spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৪৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়শিবচরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু

শিবচরে মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধার মৃত্যু





মাদারীপুরের শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মালেরহাট নামক স্থানে রোববার (২২ নভেম্বর) সকালে মোটরসাইকেলের ধাক্কায় হাজেরা বেগম (৬৫) নামে এক বৃদ্ধা মৃত্যুবরণ করেন। নিহত হাজেরা ওই এলাকার মৃত কিনাই শেখের স্ত্রী।

জানা গেছে, হাজেরা বেগম সকাল ৯টার দিকে কেনাকাটার জন্য মালেরহাট যাচ্ছিলেন। পথে মালেরহাট সংলগ্ন মফিতুল্লাহ হাওলাদারকান্দি নামক স্থানে এসে সড়ক পার হতে গিয়ে পেছন থেকে দ্রুতগতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়। শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, পুলিশ দুর্ঘটনার খবর জানার পর ঘটনাস্থল পরিদর্শন করে গেছেন।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত