spot_img
spot_img

মঙ্গলবার, ৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, বিকাল ৪:০২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়নরসিংদীতে দুইটি হত্যা ও দুইটি আত্মহত্যা

নরসিংদীতে দুইটি হত্যা ও দুইটি আত্মহত্যা





নরসিংদী জেলার চার উপজেলায় ৪ জনের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় শিপন দাস (৪৫) নামে একজন কম্পিউটার প্রশিক্ষণের প্রশিক্ষক, শিবপুর উপজেলায় সিদ্দিক ভূইয়া নামে এক কবিরাজের গলাকাটা, রায়পুরা উপজেলায় লক্ষ্মীপুরে সহপাঠিদের হাতে শুভ নামে এক ষষ্ঠ শ্রেণীর স্কুল ছাত্র খুন, মনোহরদী উপজেলায় মিলন মিয়া (৩৮)নামে এক কৃষকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
জানা গেছে, নরসিংদী শহরের দেশপ্রিয় রোডের এপটেক নামে কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের প্রধান প্রশিক্ষক শিপন দাসের ঝুলন্ত লাশ তার নিজ কক্ষ থেকে উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক কলহের জের ধরে বুধবার রাতে শিপন দাস গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ বধবার রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে। এব্যাপারে নরসিংদী সদর মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব দত্ত চৌধুরী জানান। মনোহরদী থানা পুলিশ জানায়, উপজেলার কৃষ্ণপুর গ্রামের মিলন মিয়া (৩৮) নামে এক কৃষকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ভোরে তার স্ত্রী ও দুই সন্তান বাড়ীর পার্শ্ববতী জমিতে সিম তুলতে যায়। সিম তুলে বাড়ী ফিরে দেখে মিলন মিয়া গলায় মাফলার পেচিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

শিবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, আইয়ূবপুর ইউনিয়নের ঘাষিরদিয়া গ্রামে সিদ্দিক ভূইয়া (৫৫) নামে এক গ্রাম্য কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে এ হত্যাকান্ডটি ঘটতে পারে। সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্ররণ করা হয়েছে।
এদিকে রায়পুরা উপজেলার রাধানগর ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামে শুভ নামে ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে সহপাঠিরা বেলাব উপজেলার নারায়নপুর সরাফত উল্লাহ উচ্চ বিদ্যালয় এলাকায় পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার তার লাশ উদ্ধার করে বেলাব থানা পুলিশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

বার্তা প্রেরক
মোঃ নুরুল ইসলাম
নরসিংদী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত