spot_img
spot_img

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১২:১৪

প্রচ্ছদমন্ত্রণালয়তেঁতুলিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী পলাতক

তেঁতুলিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা স্বামী পলাতক





তেঁতুলিয়ায় যৌতুকের জন্য স্ত্রীকে পিটিয়ে হত্যা করে পালিয়ে গেছে স্বামী। ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাতে উপজেলার দেবনগড় ইউনিয়নের পাঠানপাড়া গ্রামে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শালবাহান ইউনিয়নের দিন মুজুর নজরুল ইসলামের কন্যা রাবেয়া বেগম (১৯)কে প্রেমের প্রোলোভনে ফেলে প্রায় ৯ মাস আগে দেবনগড় ইউনিয়নের পাঠানপাড়া গ্রামের আবুল কাশেমের পুত্র নুর ইসলাম (২৬) ফুসলিয়ে পালিয়ে গিয়ে ঢাকায় নিয়ে বিয়ে করেন। ঢাকায় কিছু দিন থাকার পর নুর ইসলাম স্ত্রী রাবেয়াকে নিয়ে গ্রামের বাড়ি ফিরে আসেন। ফিওে অসার পরেই প্রায় দেড় লক্ষাধিক টাকা যৌতুকের দাবীতে নুর ইসলাম ও পরিবারের লোকজন তাকে শাররীক ও মানসিক নির্যাতন শুরু করেন।

রাবেয়ার পিতা মেয়ের মুখে নির্যাতনের কথা শুনে তার শেষ সম্বল ভিটা মাটি বিক্রি করে কন্যার সুখের জন্য ৭০ হাজার টাকা জামাইয়ের হাতে তুলে দেন। কিন্তু যৌতুক লোভী নুরু ইসলাম উক্ত টাকা পাওয়ার কিছু দিন যেতে না যেতেই আবারও টাকার জন্য নির্যাতন শুরু করেন এবং রাবেয়াকে টাকার জন্য মৃত্যুর দুদিন আগে তার বাবার বাড়ি পাঠিয়ে দেয়। কিন্তু গত রবিবার দিন রাকেয়ার বাবার বাড়ি থেকে টাকা ছাড়াই খালি হাতে স্বামীর বাড়িতে ফিরে যান। এ নিয়ে স্বামী নুর ইসলাম ও তার পরিবারের লোকজন তাকে পিটিয়ে শ্বাসরোধ্য করে হত্যার পর গলায় উড়না পেচিয়ে ঘরের ধরনা সাথে ঝুলিয়ে রাখে বাবার বাড়িতে খবর দেন তার মেয়ে আত্মহত্যা করেছে।

এ ঘটনায় থানা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে পাঠান। এ সময় বাড়িতে কাউ কেনা পেয়ে নুর ইসলামের মা মোমেনা খাতুনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদেও জন্য থানায় নিয়ে আসেন। এ ঘটনায় নিহতের বাবা নজরুল ইসলাম বাদী হয়ে তেঁতুলিয়া মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ব্যাপারে তেঁতুলিয়া থানার অফিসারইনচার্জ জহুরুল ইসলাম বলেন , বাদীর মামলার প্রেক্ষিতে একজন আসামীকে পুলিশ গ্রেফতার করেছে এবং অন্য আসামীদেও ধরার জন্য অভিযান অব্যাহত আছে।

বার্তা প্রেরক
জাবেদুর রহমান জাবেদ
তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত