spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৭:১০

প্রচ্ছদমন্ত্রণালয়মাদারীপুরের বাংলাবাজার ফেরি ঘাট পরিদর্শনে নৌ প্রতিমন্ত্রী

মাদারীপুরের বাংলাবাজার ফেরি ঘাট পরিদর্শনে নৌ প্রতিমন্ত্রী





নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দুপুরে মাদারীপুরের শিবচরে বাংলাবাজার ফেরি ঘাট পরিদর্শনে এসে বলেন, মাদারীপুরের বাংলাবাজার ঘাটটি মাত্র ৪ মাসের মধ্যে পূর্ণাঙ্গ ঘাট তৈরি করা সম্ভব হয়েছে। বর্তমান নতুন ঘাটটিতে কাঁঠালবাড়ী ঘাটের চাইতে অনেক পরিধি নিয়ে তৈরি করা হয়েছে। এ ঘাটটিতে যাত্রীদের দূর্ভোগ কমাতে শীঘ্রই সব ধরনের স্থাপনা তৈরি করা হবে। নতুন ঘাট তৈরি করায় হয়তবা কিছু কাজ বাকি রয়েছে তবে অতি শীঘ্রই যাত্রীদের দূর্ভোগ কমাতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরো বলেন, যাত্রী সেবা যেন সর্বোচ্চ পর্যায় থাকে আমরা সেই ব্যবস্থা করব। আগে যেখানে রাস্তাসহ পার্কিং ইয়ার্ডে গাদাগাদি করে গাড়ি রাখা হতো।

এখন এখানে বড় স্পেসে খোলামেলা পরিবেশে গাড়ি রাখা সম্বভব হবে। সেইভাবে বড় পরিসরে ঘাটটি তৈরি করা হয়েছে। ঘন কুয়াশার মধ্যে আটকে পড়া যাত্রীরা যাতে বাংলাবাজার ঘাটে এসে দূর্ভোগ পোহাতে না হয়। সে জন্য প্রয়োজনীয় সৌচাগারসহ সব ধরনের ব্যবস্থা করা হয়। এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো: মনিরুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মো: আসাদুজ্জামান, ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, বিআইডব্লিউটিএর উর্ধ্বতন কর্মকর্তাসহ অন্যান্যরা।

বার্তা প্রেরক
মাসুদ রেজা ফিরোজী
মাদারীপুর প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত