spot_img
spot_img

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৪:০০

প্রচ্ছদমন্ত্রণালয়কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ করার লক্ষ্যে বাগমারায় কৃষক লীগের আলোচনা সভা...

কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদ করার লক্ষ্যে বাগমারায় কৃষক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত





রাজশাহীর বাগমারা উপজেলায় ৬ই ডিসেম্বর বঙ্গবন্ধুর ভাস্কর্যের ভাঙার প্রতিবাদে কৃষকলীগের   বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তার ধারাবাহিকতা আবারো ও  বাগমারা উপজেলার কৃষকলীগের পক্ষে উপজেলার প্রতিটি ইউনিয়ন ওয়ার্ডে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করার উদ্দেশ্য আজ আউচপাড়া ইউনিয়নের প্রাণকেন্দ্র হাটগাঙ্গোপাড়ায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে (১২ ডিসেম্বর) শনিবার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন, বাগমারা উপজেলার কৃষকলীগের সভাপতি মোঃ এমদাদুল হক দুলু    ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলার কৃষকলীগের সহসভাপতি মোঃ মহাসীন আলী, অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন বাগমারা উপজেলার কৃষকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম। প্রধান অতিথি তার বক্তব্য বলেন, বঙ্গবন্ধু যে আমাদের মহান নেতা তা সকলেই জানেন যা বলার কোন অবকাশ নেই। তাই তার রেখে যাওয়া কাজ কর্মের মধ্যে দিয়ে প্রমাণ করতে হবে আমরা ও তার আদর্শে আর্দশিত একজন আদর্শিত কর্মী।

সুতরাং  শুধু ভুর্তকিও কম্বল পাওয়ার আশায় দল করিলে চলবে না সুতরাং নিজের স্বার্থ ত্যাগ করে দলের জন্য কাজ করতে হবে । এছাড়াও উক্ত কৃষকলীগের আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন,বাগমারা উপজেলার কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম,  প্রচার সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ,  আউচপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মোঃ জাকির হোসেন, সাধারণ সম্পাদক মোঃ আফরুজ্জামান রনি। গোবিন্দপাড়া ইউনিয়ন কৃষক লীগের সভাপতি মাস্টার মোঃ আক্কাস আলী, সাধারণ সম্পাদক মোঃ মাহাবুর রহমান, শুভডাঙ্গা ইউনিয়নের কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম সহ প্রমুখ।

বার্তা প্রেরক
মোঃ সাইফুল ইসলাম
বাগমারা (রাজশাহী) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত