spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:০৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়মানিকগঞ্জের ঘিওরে ১৮ দিনের শিশু রেখে মায়ের রহস্যজনক মৃত্যু - স্বামী যুবলীগ...

মানিকগঞ্জের ঘিওরে ১৮ দিনের শিশু রেখে মায়ের রহস্যজনক মৃত্যু – স্বামী যুবলীগ নেতা মহির পলাতক 




Exif_JPEG_420


মানিকগঞ্জের ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নে ১৮ দিন আগে মা হওয়া এক প্রসূতির লাশ উদ্ধার করেছে ঘিওর থানা পুলিশ। শ্বশুর বাড়ির লোকজনের দাবি ডলি আক্তার ২১) নামে ওই প্রসূতি ১৮ দিনের ছেলে সন্তান রেখে গলায় ফাঁসি নিয়ে আত্মহত্যা করেছেন। তবে নিহত ডলির পরিবারের দাবি তাকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে তার স্বামী ঘিওর উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক মহির উদ্দিন (৪০)।

বুধবার ( ২০ জানুয়ার )সকালে ঘিওর উপজেলার বড়টিয়া ইউনিয়নের হিজুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ মৃত্যুর কারন নিশ্চিত করতে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। ডলি আক্তার উপজেলার হিজুলিয়া গ্রামের হযরত আলীর বড় মেয়ে। নিহতের বড় ভাই মোঃ সানি মিয়া বলেন-দুই বছর আগে তার বোনের সাথে একই গ্রামের আবুল প্রধানের ছেলে উপজেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক মহির উদ্দিনের বিয়ে হয়।

বোনের চেয়ে তার বয়স বেশি হওয়ায় প্রথমে পরিবারের লোকজন তার সাথে বিয়ে দিতে রাজি ছিলো না। পরে নানা চাপের মুখে তার সাথে বোনকে বিয়ে দিতে বাধ্য হন তারা। কিন্তু সে মাদকাসক্ত হওয়ায় প্রায়ই তার বোনকে মারধরসহ শারীরিক ও মানসিক নির্যাতন করতো। বোনের সন্তান প্রসব করে তাদের বাড়িতে গেলে সেখানে গিয়েও এক সপ্তাহ আগে বোনকে মারধর করে মহির উদ্দিন। এর প্রতিবাদ করলে তার সাথেও হাতাহাতি হয়। পরে স্বামীর সাথে বোন শ্বশুড় বাড়িতে চলে যায়।

বুধবার সকালে খবর পেয়ে মহির উদ্দিনের বাড়িতে গিয়ে তিনি তার বোনের লাশ বাড়ির ওঠানে পড়ে থাকতে দেখেন। এসময় মহির উদ্দিনের মা ও ভাবি জানান সে আত্মহত্যা করেছে। সানির অভিযোগ, দুই বছর ধরে নির্যাতন করলেও তার বোন সব সহ্য করেছে। আর এখন ১৮ দিনের ছেলে সন্তান রেখে আত্মহত্যা করতে পারে না। তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব জানান, গৃহবধূর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের শ্বশুড় বাড়ির লোকজন জানিয়েছে, মেয়েটি সকাল সাড়ে ৮ টার দিকে গলায় ওড়না পেছিয়ে ঘরের মধ্যে আত্মহত্যা করেছে।পরে নবজাতকের কান্নার শব্দ পেয়ে ঘরের ভেতর গিয়ে তারা মায়ের ঝুলন্ত লাশ দেখতে পায়।পরে তাকে ফাঁসি থেকে নামিয়ে আনেন স্বজনরা। সকালে নিহতের স্বামী ঘিওর বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে রেব হলেও তিনি ফেরত আসেননি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলেই মৃত্যুর সঠিক কারন জানা যাবে বলে জানান তিনি।

বার্তা প্রেরক
আল মামুন
মানিকগঞ্জ প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত