spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৬:৩৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদমন্ত্রণালয়ফেনীতে মেয়র প্রার্থী তারেকের প্রচারনায় হিরো আলম

ফেনীতে মেয়র প্রার্থী তারেকের প্রচারনায় হিরো আলম





ফেনী পৌরসভা নির্বাচনে জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) মনোনীত সিংহ প্রতীকের মেয়র প্রার্থী তারিকুল ইসলাম তারেকের পক্ষে প্রচার-প্রচারনায় অংশ নিতে ফেনীতে এসেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

সোমবার (২৫ জানুয়ারি) দুপুরের দিকে হিরো আলম ও মেয়র প্রার্থী তারেকের নেতৃত্বে ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়ক থেকে গণসংযোগ শুরু হয়ে ট্রাংক রোড প্রদক্ষিন করে৷ পরে সিংহ প্রতীকের পক্ষে শহরের কয়েকটি স্থানে পথসভায় বক্তব্য দেন হিরো আলম।

তিনি বলেন, ফেনী পৌরসভার মেয়র প্রার্থী তারিকুল ইসলাম আমার বন্ধু। অনেক আগে থেকেই আমি স্থির করেছিলাম ফেনীতে তারেকের জন্য ভোট চাইবো। এসময় তিনি আরো বলেন, তারেক একজন সৃজনশীল মানুষ। আপনারা নির্বাচনে তাকে ভোট দিয়ে জনসেবার সুযোগ করে দেবেন।

সিংহ প্রতীকের প্রার্থী তারিকুল ইসলাম তারেক জানান, হিরো আলম আমাকে খুব ভালোবাসেন। তিনি এনডিএম এর দলীয় সিদ্ধান্তে প্রচারনায় অংশ নিতে ফেনীতে এসেছেন। প্রচারনায় তার অংশগ্রহণ ফেনীতে ভোটারদেরকে উৎসাহী করবেন বলে মনে করেন এ মেয়র প্রার্থী।

বার্তা প্রেরক
শেখ আশিকুন্নবী সজীব
ফেনী প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত