শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭, সকাল ১০:০২

প্রচ্ছদ মন্ত্রণালয় নওগাঁর মান্দায় ট্রাক্টরের নিচে প্রাণ গেল স্বামী স্ত্রীর

নওগাঁর মান্দায় ট্রাক্টরের নিচে প্রাণ গেল স্বামী স্ত্রীর





নওগাঁর মান্দায় ট্রাক্টর চাপায় স্বামী ও এক দম্পতি প্রাণ হারিয়েছে; আহত হয়েছে তাদের দুই শিশু সন্তান।মান্দা-নিয়ামতপুর মহাসড়কে উপজেলার সোনাপুর মোড়ে রোববার সকাল ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন নওগাঁর নিয়ামতপুর উপজেলার দারাজপুর গ্রামের সইবুর রহমান (৩২) ও তার স্ত্রী রেহেনা খাতুন (২৮)।

আহত হয়েছে এই দম্পতির মেয়ে শাকিলা আক্তার (১২) ও ছেলে রাফি (৩)। শাকিলাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। রাফিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সকাল সাড়ে ১০টার দিকে তারা মোটরসাইকেলে বাড়ি থেকে স্ত্রী ও দুই সন্তানসহ সইবুর রহমান শ্বশুর বাড়ি মান্দা উপজেলার কালিকাপুর গ্রামে যাচ্ছিলেন। পথে মান্দা-নিয়ামতপুর মহাসড়কে সোনাপুর মোড়ে বিপরীতমুখী একটি বালুভর্তি ট্রাক্টর তাদের ধাক্কা দেয়।

এতে রেহেনা মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন। আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর দুপুরে সইবুর রহমান মারা যান।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সামান্য আহত শিশু রাফিকে তার নানার হেফাজতে দেওয়া হয়েছে। ট্রাক্টরের চালক পলাশকে (২১) আটক করা হয়েছে।

বার্তা প্রেরক
আব্দুল মজিদ মল্লিক
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

সর্বাধিক পঠিত