spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৯:২৩

প্রচ্ছদজাতীয়শুটিং স্পটে করোনায় আক্রান্ত হলে দায় নেবে না কেউ

শুটিং স্পটে করোনায় আক্রান্ত হলে দায় নেবে না কেউ




দফায় দফায় আর্টিস্ট ফোরাম-সহ সমস্ত সংগঠনগুলোকে নিয়ে চলছে মিটিং। তবুও শুটিং নিয়ে কাটছে না সংকট। দিন কয়েক আগেই ১০ জুন থেকে সেটে ফেরার ছাড়পত্র পেয়েছিলেন কলকাতার বিভিন্ন সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রীরা।

এরপর রবিবার মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে মিটিংয়ের পর জানানো হয় ধারাবাহিকের পাশাপাশি সিনেমার শুটিংও করা যাবে ১০ জুন থেকে। অতঃপর স্বাস্থ্যবিধি মেনে জোরকদমে কাজে ফেরার খবরেই আশার আলো দেখছিলেন কলকাতার শিল্পী এবং কলাকুশলীরা।

কিন্তু আর্টিস্ট ফোরামের তরফে এল নতুন বার্তা, নিজ দায়িত্বে শুটিংয়ের সিদ্ধান্ত নিতে হবে।এখনো কোনোকম চূড়ান্ত নীতিমালা দেয়া হয়নি। শুটিং করতে এসে করোনায় আক্রান্ত হলে তার দায় নেবে না কেউ।

ফোরামের এই নতুন নির্দেশিকার পরই বিপাকে পড়েন শিল্পীরা। শুটিং শুরু করতে আদৌ কি টলিপাড়া প্রস্তুত সে প্রশ্ন উঠছে।

আর্টিস্ট ফোরাম শিল্পীদের উদ্দেশ্যে জানিয়েছে, শিল্পীদের কোনোভাবে পরামর্শ দিতে কিংবা আপনাদের শুটিং সংক্রান্ত কোনো দায়িত্ব নিতে অক্ষম তারা। এটি শিল্পীর জীবনের প্রশ্ন। তাই অনুরোধ করা হয়েছে নিজ দায়িত্বে সিদ্ধান্ত নেয়ার জন্য।

এদিকে জানা গেছে, বেশিরভাগ প্রবীণ অভিনেতা-অভিনেত্রীরাই এই মুহূর্তে কাজ করতে আগ্রহী নন। কারণ, শুটিংয়ে আলাদা করে তাদের জন্য ওয়াশরুম পাওয়া, মেক-আপ রুমের ব্যবস্থা করা সম্ভব নয়, এটাও অনেকের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত