spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:৩৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদজাতীয়কক্সবাজার-কুয়াকাটার পর্যটন হোটেল ৫০ শতাংশ পর্যন্ত ছাড়

কক্সবাজার-কুয়াকাটার পর্যটন হোটেল ৫০ শতাংশ পর্যন্ত ছাড়




দেশি-বিদেশি পর্যটকদের ‘কুয়াকাটা’ ও ‘কক্সবাজার’ ভ্রমণের সুবিধার্থে বাংলাদেশ পর্যটন করপোরেশনের হোটেল-মোটেলগুলোতে রুম ভাড়ার ওপর সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড় দেয়ার সিদ্ধান্ত হয়েছে।

পর্যটকরা আগামী ১ জুলাই থেকে ৩০ নভেম্বর পর্যন্ত এ ছাড় পাবেন। বাংলাদেশ পর্যটন করপোরেশনের ব্যবস্থাপক (জনসংযোগ) জিয়াউল হক হাওলাদার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, কক্সবাজারের ‘হোটেল শৈবাল’, ‘মোটেল প্রবাল’ ও ‘মোটেল লাবনী’তে আবাসনের ওপর সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড় দেয়া হবে। এছাড়া কুয়াকাটার ‘হলিডে হোমস’ এবং ‘ইয়ুথ ইন’র আবাসনে সর্বোচ্চ ৪০ শতাংশ ছাড় দেয়া হবে।

এক বার্তায় জিয়াউল হক জানান, নির্ধারিত হোটেল-মোটেলের ফ্রন্ট ডেস্কেই অতিথিরা এ সুবিধা পাবেন।

পর্যটন করপোরেশন জানায়, সাধারণত বছরের জুন থেকে নভেম্বর পর্যন্ত দেশি-বিদেশি পর্যটকরা কক্সবাজার ও কুয়াকাটায় ভ্রমণ কম করেন। অথচ এ সময় পর্যটকরা যদি ‘কক্সবাজার’ এবং ‘কুয়াকাটায়’ ভ্রমণ করেন তারা প্রকৃতির অনুপম আমেজ উপভোগ করতে পারেন।

কক্সবাজার এবং কুয়াকাটা সৈকতে ঊর্মিমালার নৃত্য এবং প্রকৃতির সতেজ শোভা উপভোগ করা সহজতর করার লক্ষ্যে বাংলাদেশ পর্যটন করপোরেশন এ সুবিধা দেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

এছাড়া মহামারি করোনা পরবর্তী স্বাভাবিক পরিস্থিতিতে পর্যটকরা তাদের মানসিক এবং শারীরিক সুস্থতার জন্য স্বল্প খরচে এ দুটি গন্তব্যে ভ্রমণ করতে পারবেন।







মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত