spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৪২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদজাতীয়গাংনীতে নানা আয়োজনের মধ্য দিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত

গাংনীতে নানা আয়োজনের মধ্য দিয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত


শোক র‌্যালি ও আলোচনা সভাসহ নানা আয়োজনের মধ্য দিয়ে গাংনীর বিভিন্ন স্থানে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদৎ বার্ষিকী ও  জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে আজ শনিবার সকাল ৮টার সময় উপজেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার স্থপতি ও  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ, শোক র‌্যালী ও সংক্ষিপ্ত আলোচনা সভার মধ্যে দিয়ে  গাংনীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

সূর্যোদয়ের সাথে সাথে বিভিন্ন অফিস ও প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত  রাখার মধ্য দিয়ে কর্মসূচী শুরু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৮ টার সময় মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য ও গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতির পক্ষ থেকে একটি বিশাল শোক র‌্যালি শুরু হয়ে গাংনী উপজেলা অডিটিারিয়ামে এসে শেষ হয়। সেখানে  সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে  বিশেষ দোয়া মাহফিল এবং তবারক বিতরণ করা হয়।
গাংনীতে উপজেলা প্রশাসন, বাংলাদেশ আওয়ামীলীগ ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন দিবসটি উপলক্ষে নানা আয়োজন করে।

অন্যদিকে বেলা সাড়ে ১১ টার সময় গাংনী পৌর আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে শোক র‌্যালি শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যানের কার্যালয় প্রাঙ্গনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে পৌর আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। বিশেষ অতিথি ছিলেন, সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, পৌর সভার সাবেক মেয়র আহমেদ আলী, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক মাষ্টার,  জাতীয় পার্টি জেপির জেলা সভাপতি আব্দুল হালিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন,কৃষি বিষয়ক সম্পাদক ফজলুর রহমান ফজল, গাংনী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

এছাড়া  আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম শাহ, কৃষকলীগ নেতা আতিয়ার রহমান, আ,লীগ নেতা ইয়াছিন রেজা, প্রভাষক সালাউদ্দীন আহমেদ, কাউন্সিলর বদরুল আলম বুদু,কাজীপুর ইউপি আ,লীগের সম্পাদক হাফিজুর রহমান, যুবলীগ কর্মী আব্দুল আলিম ,ছাত্রলীগের তৌহিদুল ইসলাম, বিপ্লব হোসেন, অনিক, ইমরান হাবীব আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, যুবলীগ, কৃষকলীগ,ছাত্রলীগের কর্মীরা উপস্থিত ছিলেন।শেষে দোয়া মাহফিল ও বিশেষমোনাজাতের পর তবারক বিতরণ করা হয়।

বার্তা প্রেরক
এ সিদ্দিকী শাহীন
মেহেরপুর প্রতিনিধি

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত