spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৬:১৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদপ্রবাসে বাংলাদেশ‘আগামী এডুকেশন ফাউন্ডেশনের’ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

‘আগামী এডুকেশন ফাউন্ডেশনের’ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্রভিত্তিক প্রতিষ্ঠান আগামী ইনকরপোরেটেডের সহযোগী সংস্থা ‘আগামী এডুকেশন ফাউন্ডেশন’ (এইএফ) এর ৬ষ্ঠ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় রাজধানীর ধানমন্ডিতে হোটেল রিওতে এই সভা অনুষ্ঠিত হয়।

এইএফের সভাপতি এম. মসিউজ্জামানের শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়। তিনি তার বক্তব্যে বিগত এক বছরে সহযোগিতা করার জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

এরপর যুক্তরাষ্ট্র থেকে আগামী ইনকরপোরেটেড এর প্রেসিডেন্ট সাবির মজুমদার ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য প্রদান করেন। তিনি তার বক্তব্যে আগামী ইনকরপোরেটেডের বিগত বছরের অর্জনগুলো তুলে ধরেন।

এরপর প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক নাফিসা খানম সভায় প্রকল্পের কার্যক্রমের সার্বিক দিক তুলে ধরেন। প্রকল্পের অন্যান্য কর্মসূচির কর্মকর্তারা তাকে সহযোগিতা করেন। তিনি তার উপস্থাপনায় প্রতিষ্ঠানটির তহবিল সংগ্রহের চ্যালেঞ্জগুলো তুলে ধরেন।

সভায় এইএফ এর ফিন্যান্স বিভাগের ম্যানেজার মাকসুদা মাহতাব বিগত এক বছরের আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করেন। তিনি তার উপস্থাপনায় অর্থনৈতিক স্বচ্ছতা ও জবাবদিহির বিষয়ে গুরুত্ব আরোপ করেন।

সভায় এইএফ এর নতুন কার্যনির্বাহী পরিষদ ঘোষণা করা হয়। নতুন কমিটিতে শওকত হোসেন সভাপতি, এম আর কবির সহসভাপতি, মনিকা বিশ্বাস নির্বাহী পরিচালক, মো. মাহবুবুর রহমান ফিন্যান্স বিভাগের পরিচালক, মুহাম্মদ হানিফ প্রশাসন বিভাগের পরিচালক, নেহরীন মাজেদ প্রোগ্রাম বিভাগের পরিচালক ও আব্দুর রহমান খান ফিল্ড অপারেশন বিভাগের পরিচালক নির্বাচিত হন।

এছাড়াও সভায় অংশগ্রহণকারী অতিথিদের নিয়ে একটি মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

সবশেষে এইএফ এর বিদায়ী সহসভাপতি এবং নবনির্বাচিত সভাপতি শওকত হোসেনের সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

সভাটি পরিচালনা করেন এইএফ এর প্রশাসনিক পরিচালক আব্দুর রহমান খান।

অন্যদের মধ্যে সভায় উপস্থিত ছিলেন এইএফ এর কার্যনির্বাহী কমিটির সদস্য, আজীবন সদস্য, সাধারণ সদস্য, প্রতিষ্ঠানটিতে কর্মরত কর্মকর্তা ও স্বেচ্ছাসেবীবৃন্দ।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত