spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:৫২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যপ্রতি মাসেই কেন সিঙ্গাপুর যান অজয়-কাজল?

প্রতি মাসেই কেন সিঙ্গাপুর যান অজয়-কাজল?

বলিউড তারকা দম্পতি কাজল ও অজয় দেবগণের মেয়ে নাইসা পড়াশোনা করছেন সিঙ্গাপুরে। সেখানে একটি বোর্ডিং স্কুলে পড়াশোনা করছেন। এজন্য প্রায় প্রতি মাসেই সিঙ্গাপুর যেতে হচ্ছে অজয়-কাজলকে।

মেয়ে দেশের বাইরে একা আছেন। যার জন্য বাবা-মায়ের কিছুটা চিন্তা হওয়া স্বাভাবিক।

কাজল জানান, মেয়ের জন্য একটু বেশি চিন্তিত অজয়। মেয়েকে ছাড়া একেবারেই থাকতে পারেন না অজয়। তাই বারবার গিয়ে হাজির হচ্ছেন সিঙ্গাপুরে।

তবে অজয় অভিভাবক হিসেবে কাজলের দেয়া এ সার্টিফিকেট কিছুটা মানতে নারাজ। তিনি বলেন, অভিভাবক হিসেবে কাজলই বেশি কঠোর। কিন্তু তিনি মেয়ের ব্যাপারে একটু বেশিই দুর্বল। মেয়েকে ছাড়া বাড়িতে থাকা তার কাছে খুব কঠিন হয়ে যাচ্ছে। সারাদিনই মেয়েকে নিয়ে নানা দুশ্চিন্তা ঘোরে তার মাথায়।

কাজল আর তার বোন যেহেতু ছোটবেলা থেকেই বোর্ডিং স্কুলে পড়াশোনা করেছেন। তাই তিনি এই বিষয়টি নিয়ে চিন্তিত নন।

তবে অজয়-কাজল দুজনেই চান ছেলে যুগ ও মেয়ে নাইসাকে অন্য সাধারণ বাচ্চার মতোই বড় করতে।

সেলেব্রিটি কিড হিসেবে নয়, বরং সাধারণ মানুষ হিসেবেই যেন তারা নিজেদের ব্যক্তিগত জীবন যাপন করতে পারে এবং স্বাধীনতা পায়।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত