spot_img
spot_img

রবিবার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮, ভোর ৫:৩২

প্রচ্ছদঅন্যান্যঅন্য জীবনের খোঁজে সাইমন

অন্য জীবনের খোঁজে সাইমন

দেশীয় চলচ্চিত্রের হালের অন্যতম জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সম্প্রতি ‘আনন্দ অশ্রু’ নামে নতুন একটি ছবিতে কাজ করেছেন তিনি। এতে সাইমনের বিপরীতে আছেন জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। এরই মধ্যে ছবিটির প্রথম লটের শুটিং শেষ হয়েছে। সাইমন-মাহি প্রথমবার ‘পোড়ামন’ ছবিতে জুটি হয়ে দর্শকের মনে জায়গা করে নেন।

আর এই ছবির কাজ শেষ করেই বেশ খানিকটা বিরতি নিয়েছেন সাইমন। ইট-কাঠের ব্যস্ত নগরী ছেড়ে চলে যান নিজের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে। সেখানে বন্ধুদের সঙ্গে পুকুরে মাছ ধরেছেন। অনেক ঘুরে বেড়িয়েছেন। গ্রামটা তার কাছে পরম এক শান্তির জায়গা। এলাকার সবাই তাকে খুব ভালোবাসেন।

কথা ছিল ঢাকায় ফিরে শুটিং-এ অংশ নেবেন। কিন্তু চলতি মাসে ঢাকায় ফিরলেও আর কোনো ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি সাইমন। এ সময় তিনি বিদেশী বন্ধু টমাসকে সময় দিয়েছেন বেশ খানিকটা। টমাস জার্মান নাগরিক। শখের বসে ফটোগ্রাফি করেন। ফটোগ্রাফির হাত ভীষণ ভালো। বন্ধু সাইমনের সঙ্গে সাক্ষাৎ ও বাংলাদেশে কিছু স্থিরচিত্রের কাজে এসেছিলেন তিনি।

টমাসকে বিদায় জানিয়ে গত ৯ মার্চ কলকাতার উদ্দেশ্য রওনা হন সাইমন। কলকাতায় কয়েকটি জায়গায় ঘুরে বেড়িয়েছেন। তারপর সেখান থেকে আজমীর শরীফে যান। গতকাল রাতে (বুধবার) দিল্লির আগ্রায় গিয়েছেন তিনি। আজ সম্রাট শাহজাহানের ভালোবাসার অন্যতম নিদর্শন ‘তাজমহল’ দেখতে যাবেন তিনি। আরও অনেক প্ল্যান আছে। দেশে ফিরবেন ২৪ মার্চ।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত