spot_img
spot_img

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, দুপুর ১:৫৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যরেখার জন্য বিয়ে করেননি সালমান!

রেখার জন্য বিয়ে করেননি সালমান!

বলিউডের সুপারস্টার সালমান খান। জীবনের ৫২ বসন্ত পেরিয়ে গেলেও তিনি সিঙ্গেল। মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর অব বলিউড বলা হয় তাকে। অন্যতম জনপ্রিয় নায়িকা ঐশ্বরিয়া রায়ের সঙ্গে তার প্রেম নিয়ে চর্চা এখনও মিডিয়াতে হয়ে থাকে।

এরপর ক্যাটরিনা কাইফসহ আরও অনেকের সঙ্গেই তার গভীর প্রেমের গুঞ্জন আছে। এত সুন্দরীর ভিড়ে সালমান কেন সিঙ্গেল? সে খবর জানলে অনেকেরই চোখ কপালে উঠবে।

অভিনেত্রী রেখার জন্যই নাকি বিয়ে করেননি ‘তেরে নাম’ খ্যাত এই অভিনেতা! একবার রেখা জানিয়েছিলেন, তিনি নাকি যেখানেই যেতেন সালমান খান তাকে অনুসরণ করতেন।

সালমান জানিয়েছেন, যখন রেখা তার প্রতিবেশী ছিলেন তখন নায়িকা যে যোগ ক্লাসে যেতেন সালমানও সেখানে ভর্তি হন। আর সেটা রেখাকে শুধুমাত্র এক ঝলক দেখবার জন্য। সালমান যখন ছোট ছিলেন রেখাকে বিয়ে করতে চেয়েছিলেন।

সালমান জানিয়েছেন, একমাত্র রেখার কারণে তিনি এখন অবধি অন্য কাউকে বিয়ে করেননি। রেখা জানিয়েছেন সালমান তাকে বরাবর বিয়ে করতে চেয়েছেন। কিন্তু সেটা সম্ভব কি করে?

আসল ঘটনা হলো এসব কিছু মজা করে বলেছেন সালমান-রেখা দুজনেই। একটি টিভি অনুষ্ঠানেই রেখা ও সালমান মুখোমুখি হয়ে এই কথাগুলো জানান।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত