spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ৯:২৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যবরিশালে সাংবাদিক নির্যাতনে ৩ পুলিশ বরখাস্ত

বরিশালে সাংবাদিক নির্যাতনে ৩ পুলিশ বরখাস্ত

বরিশালে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের তিন সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া ৮ পুলিশ সদস্য অভিযুক্ত হয়েছেন। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলারও প্রস্তুতি চলছে।

বরখাস্তকৃতরা হলেন- ডিবি পুলিশের কনস্টেবল মাসুদুল হক, রাসেল পারভেজ এবং আব্দুর রহিম।

অভিযুক্ত ৮ পুলিশ সদস্য হলেন- এসআই আবুল বাশার, এএসআই স্বপন ও আক্তার এবং কনস্টেবল মাসুদুল হক, রাসেল, হাসান, রহিম ও সাইফুল।

শুক্রবার সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করেন ডিবি পুলিশের সহকারী কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক।

তিনি জানান, বরিশালে ডিবিসি টেলিভিশনের ক্যামেরাপারসন সুমন হাসানকে নির্যাতনের ঘটনায় গঠিত তদন্ত কমিটি বৃহস্পতিবার পুলিশ কমিশনার কার্যালয় তদন্ত প্রতিবেদন দাখিল করে। এই প্রতিবেদনের ভিত্তিতেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।

গত মঙ্গলবার এক নিকট আত্মীয়কে গোয়েন্দা পুলিশ আটক করেছে শুনে ঘটনাস্থলে যান সুমন হাসান। বিষয়টি জানতে চান তিনি। একপর্যায়ে তার সাংবাদিক পরিচয় পেয়ে চড়াও হন পুলিশ সদস্যরা।

প্রকাশ্যে তার পরনের টি শার্ট টেনে-হিঁচড়ে পেটাতে পেটাতে তাকে গাড়িতে করে নগরীর পলিটেকনিক রোডে নগরের কার্যালয়ে যাওয়া হয়। সেখানে তাকে লাথি মারেন মাসুদুল হক।

পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ওই দলে থাকা গোয়েন্দা পুলিশের আট সদস্যকে তাৎক্ষণিক পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়। ঘটনা তদন্তে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার রুনা লায়লার নেতৃত্বে তিন সদস্যের একটি কমিটি করা হয়।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত