spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১০:০৪

প্রচ্ছদঅন্যান্যচাহিদা বাড়ছে ওয়ালটনের ইনভার্টার প্রযুক্তির স্মার্ট এসির

চাহিদা বাড়ছে ওয়ালটনের ইনভার্টার প্রযুক্তির স্মার্ট এসির

গরম শুরু হয়েছে। গরমে প্রশান্তি পেতে চাই- এসি বা এয়ারকন্ডিশনার। কিন্তু এসির দাম, মান এবং বিদ্যুত খরচ নিয়ে গ্রাহকের ভাবনার অন্ত নেই। এসবের সহজ সমাধান নিয়ে এসেছে দেশীয় ব্র্যান্ড ওয়ালটন। উচ্চপ্রযুক্তিতে নিজস্ব কারখানায় দেশে তৈরি হচ্ছে বলে ওয়ালটন এসি দামে সাশ্রয়ী। বিএবি স্বীকৃত নাসদাত ইউটিএস টেস্টিং ল্যাবে কঠোরভাবে মান নিয়ন্ত্রণ করা হচ্ছে। বিদ্যুত খরচ ব্যাপক কমাতে এনেছে ইনভার্টার প্রযুক্তির স্মার্ট এসি। ফলে বাজারে ব্যাপক সাড়া ফেলেছে ওয়ালটনের এসব এসি। 

উল্লেখ্য, ১২০০০ বিটিইউ (ব্রিটিশ থার্মাল ইউনিট) কে বলা হয় এক টন। আমদানি করা এসিতে সঠিক বিটিইউ থাকে না। যা সাধারণ ক্রেতার পক্ষে ধরা সম্ভব নয়। তবে ওয়ালটন দেশে তৈরি করছে বলে সঠিক বিটিইউ নিশ্চিত করছে।

ওয়ালটন এসির চীফ অপারেটিং অফিসার প্রকৌশলী ইসহাক রনি জানান, স্থানীয় বাজারে যেকোন ব্র্যান্ডের চেয়ে উচ্চ গুণগতমানের এসি উৎপাদন করছে ওয়ালটন। দীর্ঘস্থায়ীত্বের জন্য ব্যবহার করা হয়েছে গোল্ডেন ফিন।

সম্প্রতি ওয়ালটন এসিতে সংযোজন করা হয়েছে আয়নাইজার প্রযুক্তি। এটি ব্যবহারে রুমের বাতাস থাকে ধূলা-ময়লা ও ব্যাকটেরিয়া মুক্ত। সাধারণ এসির তুলনায় ওয়ালটনের ইনভার্টার এসি ৬০ শতাংশ পর্যন্ত বিদ্যুত সাশ্রয়ী। ওয়ালটন এসিতে আরও ব্যবহার করা হচ্ছে গোল্ডেন কালার ফিন প্রযুক্তি। যা এসির স্থায়ীত্ব বাড়ায়।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত