spot_img
spot_img

বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, রাত ১১:২৩

প্রচ্ছদঅন্যান্যইউপি নির্বাচন :  টাঙ্গাইলে পুলিশের গুলিতে নিহত ১

ইউপি নির্বাচন :  টাঙ্গাইলে পুলিশের গুলিতে নিহত ১

টাঙ্গাইলে ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ব্যালটবাক্স ছিনতাইয়ের সময় গুলিতে একজন নিহত হয়েছেন। কেন্দ্রটিতে সাময়িকভাবে স্থগিত রয়েছে ভোটগ্রহণ। এছাড়া, ময়মনসিংহ, চুয়াডাঙ্গা, ফরিদপুর ও শেরপুরসহ বিভিন্ন জেলায় শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ।     

পুলিশ জানায়, বুধবার রাত ৩টার দিকে টাঙ্গাইলের ঘাটাইলে সাগরদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র ব্যালট বাক্স ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। এসময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে গুলি ছুড়লে একজন দুস্কৃতিকারী নিহত হয়। এ অবস্থায় গুপ্তবৃন্দাবন কেন্দ্রে ভোটগ্রহণ সাময়িক স্থগিত করে কর্তৃপক্ষ। তবে, বাকি কেন্দ্রগুলোতে ভোটগ্রহণ চলছে।

এদিকে, নেত্রকোনায় মোহনগঞ্জ উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জালভোট দেয়ার সময় ২ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ও জীনবনগর উপজেলার ৫টি ইউনিয়নে ভোটগ্রহণ চলছে। বৃহস্পতিবার সকাল থেকে আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন কেন্দ্রে দেখা যায় ভোটারদের লম্বা লাইন। পরে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দেন তার।

 ময়মনসিংহে শান্তিপূর্ণভাবে চলছে হালুয়াঘাট পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ। সকাল ৮টা থেকে সবগুলো কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণ পরিবেশে ভোট দেন ভোটাররা। নারী ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। নির্বাচনকে কেন্দ্র করে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

সুনামগঞ্জ পৌরসভার ২৩টি কেন্দ্রে মেয়র পদে উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপিসহ ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত পহেলা ফেব্রুয়ারি মেয়র আয়ুব বখত জগলুলের মৃত্যুর পর পৌরসভার মেয়রপদটি শূন্য হয়।

এছাড়া, খুলনা ও চট্টগ্রাম সিটি করপোরেনের একটি করে ওয়ার্ডে উপ-নির্বাচনসহ দেশের বিভিন্ন জেলায় অনুষ্ঠিত হচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত