spot_img
spot_img

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১২:৩১

প্রচ্ছদঅন্যান্যবিশেষ প্রস্তুতি ম্যাচে বিকেলে মুখোমুখি সাকিব-মাহমুদুল্লাহ

বিশেষ প্রস্তুতি ম্যাচে বিকেলে মুখোমুখি সাকিব-মাহমুদুল্লাহ

চলছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ। তবে খেলতে পারছেন না সাকিব আল হাসান ও মাহমুদউল্লাহ রিয়াদ। সাকিবের মোহামেডান, মাহমুদউল্লাহর প্রাইম ব্যাংক ও শাইনপুকুর ক্রিকেট ক্লাব সুপার লিগে উঠতে না পারায় এ দুই তারকা খেলায় অংশ নিতে পারছেন না। তবে এ তিন ক্লাবের ক্রিকেটাররা বিসিবি সবুজ ও বিসিবি লাল দলে ভাগ হয়ে টি-টোয়েন্টি ফরম্যাটে দিবারাত্রির প্রস্তুতি ম্যাচ খেলবেন আজ। বৃহস্পতিবার বিকাল ৫টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে এ ম্যাচ শুরু হবে ।

এদিকে বিসিবি বুধবার ম্যাচটির জন্য দুটি দল ঘোষণা করেছে । প্রতি দলে রয়েছেন ১৩ জন করে ক্রিকেটার। বিসিবি লাল দলের অধিনায়ক সাকিব। অন্যদিকে বিসিবি সবুজ দলের নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বিসিবি লাল দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), রনি তালুকদার, জাকির হাসান, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, শুভাগত হোম চৌধুরী, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, কাজী অনীক, মোহাম্মদ আজিম, রায়হান উদ্দিন, জনি তালুকদার ও সাব্বির হোসেন।

বিসিবি সবুজ দল:
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), মেহেদি মারুফ, আল আমিন জুনিয়র, সাদমান ইসলাম, আরিফুল হক, নাহিদুল ইসলাম, ইরফান শুক্কুর, তাইজুল ইসলাম, শুভাশীষ রায়, দেলোয়ার হোসেন, এবাদত হোসেন, শরীফুল ইসলাম ও সাঈদ সরকার।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত