spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:২২

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যক্যাটরিনা ও দীপিকার সঙ্গে কাজ করতে চান আলিয়া

ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে কাজ করতে চান আলিয়া

বলিউড হোক বা টলিউড, অভিনেত্রীদের মধ্যে দ্বন্দ্ব খুব সাধারণ একটা ঘটনা। একই ছবিতে একাধিক অভিনেত্রীর উপস্থিতিও অনেক সময়ই তাদের পছন্দ নয়। কিন্তু, এ যেন উলটপুরাণ। এক অভিনেত্রী নিজেই বলছেন, সমসাময়িক দুই অভিনেত্রীর সঙ্গে কাজ করতে চান। তিনি আলিয়া ভাট। এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে তিনি একই ছবিতে কাজ করতে ইচ্ছুক।

তাঁর কথায়, ক্যাটরিনা আমার খুব কাছের বন্ধু। তাই, আমরা সবসময়ই একসঙ্গে ছবি করার কথা বলি। দীপিকার সঙ্গেও এনিয়ে কথা হয়। ওরা দু’জনই দারুণ অভিনেত্রী। ওদের সঙ্গে কাজ করতে পারলে খুব মজা হবে। দীপিকা আর ক্যাটরিনার সঙ্গে আমি কথা বলে রেখেছি যে আমরা একই ছবিতে একসঙ্গে কাজ করব। একাধিক অভিনেত্রী আছে এমন ছবির অফার কখনও আমার কাছে আসেনি। শুধু মহিলারাই থাকবেন এমন একটা ছবি আমি মন থেকে করতে চাই।

আলিয়া ও ক্যাটরিনা যে ভালো বন্ধু তা তাদের সোশাল সাইট অ্যাকাউন্টগুলি দেখলেই বোঝা যায়। মাঝেমধ্যেই একসঙ্গে ছবি শেয়ার করেন তাঁরা। সম্প্রতি, নেহা ধুপিয়া সঞ্চালিত BFFs with Vogue নামক TV শো-তে একসঙ্গে এসেছিলেন এই দুই বলিউড ডিভা। 

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত