spot_img
spot_img

বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১২:১৭

প্রচ্ছদঅন্যান্য‘ধর্ষক ও খুনি’ বাবুল গ্রেফতার

‘ধর্ষক ও খুনি’ বাবুল গ্রেফতার

হবিগঞ্জে কিশোরী বিউটি আক্তার ধর্ষণ ও হত্যা মামলার প্রধান আসামি বাবুল মিয়াকে সিলেট থেকে গ্রেফতার করেছে র‌্যাব।     

গতরাতে (শুক্রবার) সিলেটের বিয়ানীবাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, আসামি বাবুল ঐ এলাকায় অবস্থান করছে- এমন তথ্যের ভিত্তিতে অভিযানে নামে র‌্যাব-৯। এ ব্যাপারে বিস্তারিত জানাতে র‌্যাব কার্যালয়ে ব্রিফিংয়ের কথা রয়েছে।

গত ২১ জানুয়ারি শায়েস্তাগঞ্জের ব্রাহ্মণডোরা গ্রামের সায়েদ আলীর মেয়ে বিউটি আক্তারকে (১৪) বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় বাবুল মিয়া ও তার সহযোগীরা। এক মাস তাকে আটকে রেখে ধর্ষণ করে। এরপর বিউটিকে তার বাড়িতে রেখে পালিয়ে যায় বাবুল।

এ ঘটনায় গত ১ মার্চ বিউটির বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল ও তার মা স্থানীয় ইউপি সদস্য কলমচানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

এরপর মেয়েকে তার নানার বাড়িতে লুকিয়ে রাখেন সায়েদ আলী। মামলা দায়ের করার বাবুল ক্ষিপ্ত হয়ে ১৬ মার্চ রাতে বিউটি আক্তারকে উপজেলার গুনিপুর গ্রামের তার নানার বাড়ি থেকে থেকে তুলে নিয়ে ফের ধর্ষণের পর খুন করে। তার লাশ হাওরে ফেলে দেয়।

বিউটিকে ধর্ষণ ও হত্যার অভিযোগে ১৭ মার্চ তার বাবা সায়েদ আলী বাদী হয়ে বাবুল মিয়াসহ দুজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েকজনকে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর ২১ মার্চ পুলিশ বাবুলের মা কলমচান ও সন্দেহভাজন হিসেবে একই গ্রামের ঈসমাইলকে আটক করে।
 

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত