spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৮:০৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যশাহজালাল বিশ্ববিদ্যালয়ে ‘স্বপ্নোত্থান’র নবীন বরণ অনুষ্ঠিত

শাহজালাল বিশ্ববিদ্যালয়ে ‘স্বপ্নোত্থান’র নবীন বরণ অনুষ্ঠিত

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নোত্থানের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের ‘একাডেমিক ভবন এ’র ১২৯ নম্বর কক্ষে এ নবীন বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনটির অষ্টম কার্যনির্বাহী কমিটির সভাপতি আল ফয়সাল অনিকের সভাপতিত্বে এবং সুমাইয়া আলম চৌধুরী ও শাহাদাত সিদ্দিকীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আধুনিক ভাষা শিক্ষা ইন্সটিটিউটের পরিচালক অধ্যাপক ড. হিমাদ্রী শেখর রায়। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সমাজের সুবিধাবঞ্চিত মানুষদের নিয়ে বিশেষ করে পথশিশুদের শিক্ষার অধিকার নিশ্চিতকরনে স্বপ্নোত্থানের প্রচেষ্টা প্রশংসনীয়। এসময় তিনি স্বপ্নোত্থানের সাফল্য কামনা করেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন সংগঠনের অষ্টম কার্যনির্বাহী কমিটির সাধারণ সম্পাদক মেহেদী কবীর, সাবেক সভাপতি শাকিব হোসাইন, মাইনুল রায়হান প্রমুুখ। 
পরবর্তীতে ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী মাহদীন আল নাফিকে সভাপতি ও অর্থনীতি বিভাগের রিজওয়ানুর রহমান পলাশকে সাধারণ সম্পাদক করে ৩৮ সদস্য বিশিষ্ট নবম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত