spot_img
spot_img

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, দুপুর ১:৫১

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যইরানকে আট গোল দিলো বাংলাদেশী মেয়েরা

ইরানকে আট গোল দিলো বাংলাদেশী মেয়েরা

হংকংয়ে অনূর্ধ্ব-১৫ চার জাতি জকি কাপে দ্বিতীয় ম্যাচেও বড় জয় পেয়েছে বাংলাদেশের মেয়েরা। প্রথম ম্যাচে মালয়েশিয়াকে ১০-১ গোলে হারানোর গতকাল দ্বিতীয় ম্যাচে ইরানের বিপক্ষে ৮-১ গোলের ব্যবধানে জয় মারিয়া-তহুরারা। হ্যাটট্রিক করেন তহুরা ও শামসুন্নাহার। আজ নিজিদের শেষ ম্যাচে হংকংয়ের মুখোমুখি হবে বাংলাদেশ।
শুরু থেকেই বলের নিয়ন্ত্রণ নিয়ে প্রতিপক্ষকে চাপে ফেলে দেয়। একের পর এক গোল আসতে সময় লাগেনি।
যাতে ইরান উড়ে গেছে বাংলাদেশের মেয়েদের সামনে। আগের ম্যাচের জয়ের আত্মবিশ্বাস কাজে লাগিয়ে শুরুর বাঁশির পরপরই গোলোৎসব বাংলাদেশের। প্রথম মিনিটেই লক্ষ্যভেদ করে লিড এনে দেয় তহুরা। এখানেই থামেনি, ২৮ মিনিটের মধ্যে আরও দুইবার লক্ষ্যভেদ করে হ্যাটট্রিক পূরণ করে এই ফরোয়ার্ড। ১৩ মিনিটে দ্বিতীয় গোলের পর তহুরা হ্যাটট্রিক পূরণ করে ২৯ মিনিটে। তহুরা থামলেও গোলোৎসব থামেনি বাংলাদেশের মেয়েদের। ৩২ মিনিটে ব্যবধান ৪-০ করে আনাই মোগিনি। আর বিরতিতে যাওয়ার আগমুহূর্তে ইনজুরি টাইমে মিডফিল্ডার শামসুন্নাহার জাল খুঁজে পেলে ৫-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে বাংলাদেশ। প্রথমার্ধে চলেছে তহুার দাপট, দ্বিতীয়ার্ধে  গোল উৎসব করেন শামসুন্নাহার। ইনজুরি টাইমের গোলের পর ৬৩ ও ৬৯ মিনিটে আরও দুইবার লক্ষ্যভেদ করে এই মিডফিল্ডার পূরণ করে হ্যাটট্রিক। আর আনুচিংয়ের গোলে ৭৭ মিনিটে ইরানের কফিনে অষ্টম পেরেকটি মারে বাংলাদেশের মেয়েরা। বিধ্বস্ত ইরান দ্বিতীয়ার্ধের ইনজুরি টাইমের দ্বিতীয় মিনিটে একটি মাত্র গোল শোধ করে ইরান। এর আগে ২০১৬ সালে এএফসি অনূর্ধ্ব-১৬ মহিলা ফুটবলে নিজেদের মাঠে ইরানকে ৩-০ গোলে হারিয়েছিলো বাংলাদেশের মেয়েরা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত