spot_img
spot_img

সোমবার, ৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১১:৫৮

প্রচ্ছদঅন্যান্যঅস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত

অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় কাকাডু ন্যাশনাল পার্কে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তিনজন বাংলাদেশি নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন মারাত্মকভাবে আহত হয়েছেন। দুর্ঘটনার পর আহতদের দ্রুত রয়্যাল ডারউইন হাসপাতালে নেয়া হয়। তবে তারা এখন শঙ্কামুক্ত আছেন বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। খবর এবিসির।

শনিবার স্থানীয় সময় বেলা সাড়ে ১২টার দিকে কাকাডু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানাচ্ছে, চালকের অনভিজ্ঞতার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে।

অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় পুলিশের ভারপ্রাপ্ত সহকারী কমিশনার কমান্ডার টনি ফুলার বলেছেন, একজন ২৯ বছর বয়সী ব্যক্তি ভাড়া করা টয়োটা প্রাডো গাড়ি চালাচ্ছিলেন। জাবিরু থেকে কুয়িন্ডা যাওয়ার পথে ‘বাঁক নেয়ার সময় চালক নিয়ন্ত্রণ হারালে’ এ হতাহতের ঘটনা ঘটে।

ওই দুর্ঘটনার সময় এক ব্যক্তি গাড়ি থেকে লাফিয়ে পড়েন। তাই পুলিশ সন্দেহ করেছে যে, গাড়িতে থাকা ব্যক্তিরা সিটবেল্ট পরা ছিল না।
তিনি বলেন, আমরা জানতে পেরেছি যে চালক এ ধরনের গাড়ি চালিয়ে অভ্যস্ত নন। তিনি ছোট গাড়ি চালিয়ে অভ্যস্ত। তবে ওই ঘটনায় এখনও তদন্ত চলছে। তদন্ত শেষে নিহত ব্যক্তিদের ময়নাতদন্ত করা হবে।

নিহত ব্যক্তিরা সবাই বাংলাদেশি বলে নিশ্চিত করেছেন চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদুল হাসান। তিনি বলেছেন, নিহত ব্যক্তিরা সবাই বিবাহিত ছিলেন এবং তাদের বয়স ৩০ এর কম বলেও জানিয়েছেন তিনি।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত