spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৭:০০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যমায়ের পাশ থেকে শিশুকে ছিনিয়ে পালাল বানর

মায়ের পাশ থেকে শিশুকে ছিনিয়ে পালাল বানর

ভারতের ওড়িষ্যা রাজ্যের একটি গ্রামে মায়ের পাশ থেকে ১৬ দিন বয়সী ঘুমন্ত শিশুকে ছিনিয়ে পালিয়েছে একটি বানর। এ দৃশ্য দেখে তিনি সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন এবং দ্রুত গ্রামবাসীদের ডেকে তোলেন। পরে রাজ্যের বন বিভাগ ও ফায়ার সার্ভিগের কর্মীরা এলে শিশুটিকে উদ্ধারের জন্য আশেপাশের বনাঞ্চলে তল্লাশি শুরু হয়। শিশুটিকে উদ্ধার করতে আশেপাশের এলাকায় ব্যাপক তল্লাশি চালাচ্ছে কর্তৃপক্ষ।

উদ্ধার কাজে নিয়োজিত বন বিভাগের কর্মীরা জানান, শিশুটির কান্নার আওয়াজ পাওয়া যাচ্ছে না। ফলে বনের ভেতর তাকে খুঁজে বের করা অনেক কঠিন হয়ে দাঁড়িয়েছে। ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, শনিবার (৩১ মার্চ) রাজ্যের কট্টক জেলার তালাবাস্তা নামের একটি গ্রামে নিজের শিশু সন্তানকে পাশে নিয়ে ঘুমাচ্ছিলেন মা। হঠাৎ ঘুম ভেঙে তিনি দেখতে পান, একটি বানর তার সন্তানকে নিয়ে দ্রুতবেগে বনের দিকে পালিয়ে যাচ্ছে।

জানা যায়, সংগ্রাম কেশরী মহন্তি নামে এক বনরক্ষীর নেতৃত্বে ৩০ জন উদ্ধারকর্মী তিনটি দলে বিভক্ত হয়ে তল্লাশি চালাচ্ছেন। বনরক্ষীদের পাশাপাশি স্থানীয় গ্রামবাসীরাও যোগ দিয়েছেন উদ্ধারকাজে। স্থানীয় গ্রামবাসীরা জানান, বেশ কয়েকদিন ধরেই ওই গ্রামটিতে বানরেরা আক্রমণ চালাচ্ছিলো। বানরের আক্রমণে এসময় বেশ কয়েকজন আহতও হয়েছেন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত