spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৬:৪০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅন্যান্যইউটিউব সদর দপ্তরে গোলাগুলি, সন্দেহভাজন নারী হামলাকারী নিহত

ইউটিউব সদর দপ্তরে গোলাগুলি, সন্দেহভাজন নারী হামলাকারী নিহত

যুক্তরাষ্ট্রের উত্তরাঞ্চলীয় ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যে ইউটিউবের সদর দপ্তরে হামলার ঘটনায় তিনজন আহত হয়েছে। পুলিশ জানিয়েছে, সন্দেহভাজন এক নারী হামলাকারী নিজের গুলিতেই নিহত হয়েছেন। খবর বিবিসি।

হামলায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সান ব্রুনো কার্যালয়ে হঠাৎ করেই গোলাগুলির শব্দ শোনার পর কর্মীরা পালাতে শুরু করেন। এরপর সদর দপ্তরের চারদিকে অবস্থান নেয় পুলিশ।
গুরুতর আহত অবস্থায় ৩৬ বছর বয়সী এক ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে সন্দেহভাজন নারী হামলাকারীর প্রেমিক তিনি। ওই হামলার ঘটনা আহত আরও দুই নারীর বয়স ৩২ এবং ২৭।

পুলিশ জানিয়েছে, তারা একটি হ্যান্ডগানসহ ওই সন্দেহভাজন নারীর মৃতদেহ পেয়েছেন। তবে তিনিই হামলা চালিয়েছেন কিনা সে বিষয়টি এখনও নিশ্চিত নয়। হামলার পেছনে ওই নারীর কি উদ্দেশ্য ছিল সেটাও পরিস্কার নয়। এ বিষয়ে তদন্ত শুরু করেছে ইউটিউব।

ইউটিউবের কার্যালয়ে বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স যেতে দেখা গেছে। লোকজনকে ওই এলাকা থেকে দূরে থাকার পরামর্শ দিয়েছে পুলিশ। ভবন থেকে দ্রুত পালাতে গিয়েও অনেকে আহত হয়েছেন।

স্থানীয় টেলিভিশনের ফুটেজে দেখা গেছে, অনেকে বিভিন্ন ভবন থেকে মাথার ওপর হাত উঁচু করে বেরিয়ে আসছেন।
ইউটিউবের ওই কার্যালয়ে প্রায় ১৭০০ কর্মী কাজ করেন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত