spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, দুপুর ১২:৫৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশনাক্তের ৩ দিন পর মরদেহ হস্তান্তর : বিমানমন্ত্রী
Array

শনাক্তের ৩ দিন পর মরদেহ হস্তান্তর : বিমানমন্ত্রী

নেপালের কাঠমান্ডুতে বিমান দুর্ঘটনায় নিহতদের মরদেহ শনাক্তের তিন দিন পর হস্তান্তর করা হবে। বললেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী একেএম শাহজাহান কামাল।

বুধবার বিকালে নেপালে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, তদন্ত শেষ করতে সময় লাগবে এক সপ্তাহ। এ সময়ের মধ্যে প্রতিবেদন চেয়েছে বাংলাদেশ।

তিনি বলেন, এখনো ময়নাতদন্ত চলছে। আমি নিজে ময়নাতদন্তের রুমে গেয়েছি। তিন দিন পরে তারা মরদেহ দেয়ার প্রক্রিয়া শুরু করবে। যে মরদেহের ময়নাতদন্তের কাজ আগে শেষ হবে, তা আগে হস্তান্তর করা হবে। যার চেহারা বুঝা যাবে তা আগে হস্তান্তর করা হবে। যারা নিহত হয়েছেন তাদের ছবিসহ কাগজ সাবমিট করার পর পররাষ্ট্র মন্ত্রণালয় ও রাষ্ট্রদূতের মাধ্যমে মরদেহ নেয়া হবে।

তিনি আরও বলেন, আইনি জটিলতা আগে যা ছিল তা নিয়ে আজ (বুধবার) আলোচনা হয়েছে। এখন আইনি জটিলতা সহজ হয়েছে।

১২ই মার্চ নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের সময় ইউএস বাংলা এয়ারলাইন্সের যাত্রীবাহী বিমান বিধ্বস্ত হয়ে নিহত হন ৫১ জন। ইউএস বাংলার বম্বারডিয়ার ড্যাশ কিউ ৪০০ বিমানটিতে মোট ৭১জন আরোহী ছিলেন। ওই ঘটনায় ৫১ জন নিহত হন। আহত হন আরও ২০ জন।

পরে হতাহতের উদ্ধার করে স্থানীয় কেএমসি হাসপাতাল, নরভিক হাসপাতাল ও ওম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত