spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৭:৫৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদএক ঝলকে দেশের প্রথম সুপারওম্যান
Array

এক ঝলকে দেশের প্রথম সুপারওম্যান

সুপারওম্যান হিসেবে পর্দায় আসছেন, চমকপূর্ণ এই খবর আগেই দিয়েছিলেন ববি। দেখতে কেমন সেই সুপারওম্যান, কেমন তার ক্ষমতা- এবার তার এক ঝলক দেখা গেল। প্রকাশিত হয়েছে সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা আলোচিত ‘বিজলী’ ছবির ট্রেলার।

১৫ মার্চ সন্ধ্যায় ছবির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার নিজেদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করে এটি। 
সেখানে অসাধারণ ক্ষমতার অধিকারী ববি হাজির হয়েছেন। যিনি উড়ে যেতে পারেন, দ্রুত গতিতে স্থান ত্যাগ করতে পারেন। আবার চাইলে কাউকে বিজলির ঝলকানিতে ঝলসিয়েও দিতে পারেন।

‘বিজলী’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ববি। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত ভারতীয় মডেল ও অভিনেতা রণবীর। ছবিটি প্রযোজনাও করছেন নায়িকা নিজেই। আর এটি পরিচালনায় আছেন ইফতেখার চৌধুরী।

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে ববি আগেই বলেছিলেন, ‘‘তাদের ছবিটি খানিকটা হলিউডের ‘সুপারম্যান’ কিংবা বলিউডের ‘কৃষ’ ছবির আদলে হলেও ছবির অনেক কিছুতেই ভিন্নতা পাবেন দর্শক। এতে উন্নত প্রযুক্তির ব্যবহার হয়েছে। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য ও ভারত থেকে ছবিটির ভিজ্যুয়াল ইফেক্টসের কাজ করানো হয়েছে। যেমনটা বাংলাদেশের অন্য কোনও ছবিতে এ পর্যন্ত হয়নি।’’

ছবিটিতে আরও অভিনয় করেছেন ইলিয়াস কাঞ্চন, আহমেদ শরীফ, মিজু আহমেদ, দিলারা জামান, মিশা সওদাগর, আমির সিরাজী, শিমুল খান, সীমান্ত এবং কলকাতার শতাব্দী রায়, রাজা প্রমুখ। অতিথি চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান ও আনিসুর রহমান মিলন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত