spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৪৬

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদক্রিকেট ছাড়ার ষোষণা কেভিন পিটারসেনের
Array

ক্রিকেট ছাড়ার ষোষণা কেভিন পিটারসেনের

ক্রিকেট জীবনের দীর্ঘ ১৩ বছরের বর্ণিল ক্যারিয়ারের সমাপ্তি টানতে যাচ্ছেন ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান কেভিন পিটারসেন। পেশাদার ক্রিকেটে আর দেখা যাবে না তাকে। কিছুদিন আগে নিজেই এমন কিছুর ইঙ্গিত দিয়েছিলেন। আর গতকাল টুইটারে পোস্ট দিয়েই ক্যারিয়ারের ইতি টানলেন তিনি। টুইটারে তার ঘোষণার পর সাবেক সতীর্থরা তাকে শ্রদ্ধা জানিয়েছেন। গত শুক্রবার ইংল্যান্ডের সাবেক অধিনায়ক পিটারসেন ছোট্ট করে টুইট করেন, ‘বুটস আপ! থ্যাংক ইউ।’ যার মানে দাঁড়ায় এখানেই তার খেলোয়াড় জীবনের অধ্যায় শেষ করছেন।
এরপর আরকেটি টুইটও করেন অবসরকে কেন্দ্র করে। যেখানে লেখেন, ‘৬৮টি শতক ও ১৫২টি অর্ধশতকের সাহায্যে আমার ক্যারিয়ারে ৩০ হাজারের বেশি রান করেছি। এখন সরে দাঁড়ানোর সময়। তার মানে শতভাগ নিশ্চিত যে তিনি পেশাদার ক্রিকেট থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত