spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৪৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদবাংলাদেশ-ভারত ফাইনালে আসতে পারে ঝড়ের পূর্বাভাস!
Array

বাংলাদেশ-ভারত ফাইনালে আসতে পারে ঝড়ের পূর্বাভাস!

নিদাহাস ট্রফির দু'টি ম্যাচ পড়েছিল বৃষ্টির কবলে। একটিতে কার্টল করতে হয়নি ওভার। অন্যটিতে এক ওভার করে খেলা কমিয়ে দিতে হয়েছিল। ম্যাচও শুরু হয়েছিল বেশ পরে। কিন্তু কলম্বোতে বাংলাদশ-ভারত ফাইনালে ঝড়ের পূর্বাভাস দিচ্ছে আবহাওয়া বার্তা। রোববার সন্ধ্যা সাড়ে সাতটায় প্রেমাদাসা স্টেডিয়ামে শুরু শিরোপা নির্ধারণী ম্যাচটি। অ্যাকুওয়েদার ওয়েবসাইটটি আবহাওয়ার পূর্বাভাসের জন্য বিখ্যাত। তারা জানাচ্ছে, কলম্বোতে সন্ধ্যা ও রাতে ঝড়ের শঙ্কা দেখা যাচ্ছে। আর সেটি বজ্রবিদ্যুৎসহ ঝড়। কলম্বোর দুপুর ৩টা মানে বাংলাদেশের দুপুর সাড়ে তিনটা। আধ ঘণ্টার ব্যবধান। তো বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটা থেকে সাড়ে পাঁচটা পর্যন্ত ঝড়-বৃষ্টির কথা বলা হয়নি পূর্বাভাসে। বলা হয়েছে, আকাশ বেশিরভাগই মেঘলা থাকবে। অবশ্য এটাও তারা জানিয়েছে যে ঝড় না হলেও আকাশ মেঘলা থাকবে। দিনের সর্বোচ্চ তাপমাত্র ৩২ এবং রাতের ২৫ ডিগ্রি সেলসিয়াস থাকার কথা বলা হয়েছে।

কিন্তু বাংলাদেশ-ভারত ফাইনাল ম্যাচ শুরুর এক ঘণ্টা আগে ঝড়-বৃষ্টির সম্ভাবনার কথা জানাচ্ছে ওয়েবসাইটটি। তাদের পূর্বাভাস বলছে, সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বজ্রসহ ঝড় হতে পারে। এরপর আবার দুই ঘণ্টা শুধু আকাশ মেঘাচ্ছন্ন থাকার কথা বলা হয়েছে। বৃষ্টি-বাদলের উল্লেখ নেই আলাদা করে। তবে আবার সাড়ে ৯টার দিকে বজ্রসহ ঝড়ের পূর্বাভাস দিয়ে রেখেছে তারা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত