spot_img
spot_img

বুধবার, ১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১২:৩২

প্রচ্ছদপ্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ছাত্রলীগের লিফলেট বিতরণ
Array

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ছাত্রলীগের লিফলেট বিতরণ

২১ মার্চ পটিয়া কলেজ মাঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে লিফলেট বিতরণ করেছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নেতা।

 
রোববার ছাত্রলীগের উপবিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক তৌহিদুল ইসলামের চৌধুরী জহিরের নেতৃত্বে এ লিফলেট বিতরণ করা হয়। লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপকমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী শারুন।

ছাত্রলীগ নেতারা পটিয়ার শান্তির হাট, পৌরসভা বাজার, থানা মোড়, কলেজ রোড, সবুর রোডসহ ৩২টি স্পটে লিফলেট বিতরণ করেন। লিফলেট কর্মসূচির বিষয়ে ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলামের চৌধুরী জহির বলেন, দীর্ঘদিন পর আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী চট্টগ্রাম দক্ষিণ জেলায় আসছেন। এখানকার মানুষ তার কথা শোনার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে।

লিফলেট বিতরণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের উপস্বাস্থ্যবিষয়ক সম্পাদক মনজুর মোর্শেদ অসিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক. মো সোহেল, মহানগর ছাত্রলীগ নেতা তানভির হোসেন সিফাত, পটিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি নাজমুল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ তানভির, ও আওয়ামী লীগ নেতা লোকমান হোসেন।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত