spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, দুপুর ১২:১৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশ্রীদেবী হবেন বিদ্যা বালান!
Array

শ্রীদেবী হবেন বিদ্যা বালান!

এবার শ্রীদেবীর বায়োপিক তৈরির পরিকল্পনা করছেন পরিচালক হনশল মেহতা। আর এজন্য শ্রীদেবীর চরিত্রে নির্মাতার পছন্দ অভিনেত্রী বিদ্যা বালানকে। তবে বিদ্যার পক্ষ থেকে এই বিষয়ে এখনও কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে হনশল মেহতা বলেন, বলিউডে আর কখনও শ্রীদেবীর মতো দ্বিতীয় কোনো অভিনেত্রী আসবেন না। এ কারণেই এবার শ্রীদেবীর বায়োপিক তৈরি করবার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শ্রীদেবীকে সম্মান জানাতেই তার বায়োপিক তৈরি করা হবে।

তিনি আরও জানান, শ্রীদেবীর হাসি, নাচ, অভিনয়, সবকিছুকে নিখুঁতভাবে ফুটিয়ে তুলতেই, তাকে সম্মান জানিয়ে এবার বলিউডের প্রথম সুপারস্টারের বায়োপিক তৈরির সিদ্ধান্ত নেয়া হয়েছে।
মিস্টার ইন্ডিয়া থেকে শুরু করে, সদমা, নাগিনা, চালবাজ, মমসহ একাধিক সিনেমায় অভিনয় করেন শ্রীদেবী। আর শ্রীদেবীর চরিত্রের জন্য সবচেয়ে ভালো অভিনেত্রী হচ্ছেন বিদ্যা বালান। এখন দেখার অপেক্ষা বিদ্যা বালান শ্রীদেবী হতে রাজি হন কিনা?

বলিউডের রূপের রানিখ্যাত অভিনেত্রী শ্রীদেবী মাত্র ৫৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন। কিছুদিন আগে দুবাইয়ের একটি হোটেল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। তার মৃত্যু নিয়ে শুরুতে রহস্য তৈরি হলেও পরে জানানো হয় বাথরুমের বাথটাবে পানিতে ডুবে মারা গেছেন তিনি।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত