spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, দুপুর ১২:৩৮

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদপর্নো তারকার কাছেই টাকা চাইছেন ট্রাম্প
Array

পর্নো তারকার কাছেই টাকা চাইছেন ট্রাম্প

উল্টো সেই পর্নো তারকার কাছেই টাকা চাইছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনান্ড ট্রাম্প। মুখ বন্ধ চুক্তি ভঙ্গের দায়ে শনিবার পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের কাছে ২ কোটি ডলার ক্ষতিপূরণ দাবি করেছেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন।
 
তার অভিযোগ, পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস ২০১৬ সালের নির্বাচনের আগে মুখ না খোলা যে চুক্তি করেছিল তা এখন পর্যন্ত ২০ বার লঙ্ঘন করেছেন।

পর্নো তারকার মুখ বন্ধ রাখতে যে অর্থের বিনিময়ে চুক্তি হয়েছিল তার ক্ষতিপূরণ হিসেবে এই টাকা দাবি করেন ট্রাম্পের আইনজীবী মাইকেল কোহেন। কোহেন আরও বলেন, ট্রাম্পের সাথে পর্নো তারকা স্টমির যে সম্পর্ক আছে, সে বিষয়ে মুখ বন্ধ রাখতে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছেন। এদিকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার বিরুদ্ধে আনীত অভিযোগ প্রথম থেকেই ভীষণভাবে অস্বীকার করে এলেও এবারই প্রথম তিনি এ বিষয়ে মামলায় সরাসরি জড়ালেন।

পর্নো স্টার স্টর্মি ড্যানিয়েলস দাবি করে আসছিলেন, ২০০৬ সাল থেকেই ট্রাম্পের সঙ্গে তার যৌন সম্পর্ক ছিল। এর আগে গত মঙ্গলবার পর্র্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস ‘গোপনীয় চুক্তিতে’ স্বাক্ষর না করায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে লস অ্যাঞ্জেলসের কোর্টে একটি মামলা করেন।

তিনি এক বিবৃতিতে বলেছেন, আমার সঙ্গে ট্রাম্পের যে চুক্তি হয়েছিল, তা বাতিল হয়ে গেছে। তার সঙ্গে আমার গোপন সম্পর্কের বিষয়ে আমি এখন প্রকাশ্যে আলোচনা করতে পারি।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত