spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৬:০০

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদশাবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লোকপ্রশাসন
Array

শাবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন লোকপ্রশাসন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০১৮ তে  চ্যাম্পিয়ন হয়েছে লোকপ্রশাসন বিভাগ।

সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে পরিসংখ্যান বিভাগকে ১-০ গোলে হারিয়ে জয় তুলে নেন লোকপ্রশাসন বিভাগ। খেলার দ্বিতীয়ার্ধে একমাত্র গোলটি করেন লোকপ্রশাসন বিভাগের তুষার খান। ফাইনালে ম্যান অব দ্য ম্যাচ হন একই বিভাগের আদনান রহমান।
 
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য বলেন, ‘লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক গঠনে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। এর মাধ্যমে শিক্ষার্থীরা সততা, নৈতিকতা ও নেতৃত্বের গুণাবলী অর্জন করতে পারে।’ 

এসময় উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, প্রক্টর জহির উদ্দিন আহমেদ, শারীরিক শিক্ষা দপ্তরের পরিচালক চৌধুরী সাউদ বিন আম্বিয়াসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ১২ মার্চ থেকে শুরু হওয়া এই আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ২৭টি বিভাগ অংশগ্রহণ করেছে। 

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত