spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, সকাল ৬:২৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদটাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না সালমানের এই নায়িকা
Array

টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেন না সালমানের এই নায়িকা

নব্বইয়ের দশকে ক্যারিয়ার শুরু করেন বলিউডের অভিনেতা সালমান খান। শুরুর দিকে নতুন নায়িকাদের সঙ্গে কাজ করতেন তিনি। তেমনি তার ‘ভিরগতি’ সিনেমার নায়িকা ছিলেন পূজা দাদওয়াল। আজ সেই পূজা গুরুতর অসুস্থ। জানা গেছে, অভিনেত্রী যক্ষায় আক্রান্ত। অর্থনৈতিকভাবে এতটাই অসচ্ছল পূজা, যে কারণে নিজের চিকিৎসাও করাতে পারছেন না।

বম্বে টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে পূজা জানান, শুধু যক্ষা নয়, ফুসফুসের ব্যাধিতেও আক্রান্ত তিনি। ছয় মাস আগে তিনি জানতে পারেন তার যক্ষা মারাত্মক আকার ধারণ করেছে। এ প্রসঙ্গে পূজা আরও জানান, তিনি সালমান খানের দ্বারস্থ হওয়ার বহু চেষ্টা করেছেন। কিন্তু সেই সৌভাগ্য তার হয়নি। গত ১৫ দিন ধরে তিনি মুম্বাইয়ের শিভদি হাসপাতালে ভর্তি রয়েছেন।সালমানের নজরে আসতে একটি ভিডিও বানিয়েছিলেন বলে জানান পূজা। ভিডিওটি দেখলে হয়তো সালমান সাহায্য করতে এগিয়ে আসবেন, এমনটিই ভেবেছিলেন পূজা। গত কয়েক বছর ধরে ক্যাসিনো ম্যানেজমেন্টের সঙ্গে যুক্ত ছিলেন পূজা। কিন্তু এই মুহূর্তে তার কাছে ওষুধ কেনা তো দূরের কথা, এক কাপ চা পানের জন্যও অন্যদের কাছে হাত পাততে হচ্ছে বলে জানান তিনি।

অভিনেত্রীর ঘনিষ্ঠজনরা জানান, পূজার অসুস্থতার কথা শুনে তাকে ফেলে চলে গেছে স্বামী ও পরিবারের অন্যান্যরা।

সালমানের সঙ্গে ‘ভিরগতি’ সিনেমা ছাড়াও তিনি আরও অভিনয় করেছিলেন ‘হিন্দুস্তান’ ও ‘সিন্দুর সৌগন্ধ’ নামের চলচ্চিত্রে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত