spot_img
spot_img

বৃহস্পতিবার, ৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, সকাল ৬:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদদুর্বৃত্তদের গুলিতে মিরপুরে পুলিশ ইন্সপেক্টর নিহত
Array

দুর্বৃত্তদের গুলিতে মিরপুরে পুলিশ ইন্সপেক্টর নিহত

রাজধানীর মিরপুরের পাইকপাড়ায় একটি বাড়িতে অভিযানের সময় গোয়েন্দা পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। সোমবার মধ্যরাতে মধ্য পীরেরবাগের  আলিমুদ্দিন স্কুল সংলগ্ন লাভলি বেগমের বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, সন্ত্রাসীদের অবস্থান জানতে পেরে রাত এগারোটার দিকে অভিযান চালায় পুলিশ। এ সময় বাড়িটির তৃতীয়তলা থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি করে দুর্বৃত্তরা। অভিযানের সময় গোলাগুলিতে ইন্সপেক্টর জালালউদ্দিনের মাথায় গুলি লাগে। এরপর স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মিরপুর জোনের এক জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা বলেন, ‘গোয়েন্দা পুলিশের একটি টিম অস্ত্র উদ্ধারে অভিযান পরিচালনা করতে গেলে দুর্বৃত্তরা তাদের ওপর হামলা করে। সারারাত বাড়িটিকে ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান চালায়।’

ঢাকা মহানগর পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ১২টার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বাড়িটিতে অভিযান শুরু করে। এ সময় ভেতর থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। এতে পুলিশ কর্মকর্তা জাহাঙ্গীরের মাথায় গুলি লাগে। ঘটনাস্থল থেকে ৪-৫ জনকে আটক করা হয়েছে।

মধ্য পীরেরবাগের বাড়িটি ঘিরে রেখেছে আইনশৃঙ্খলাবাহিনী। প্রয়োজনে আবারো অভিযান চালানো হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত