spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, রাত ১০:৪৭

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদওয়েস্ট ইন্ডিজকে লোভনীয় প্রস্তাব পাকিস্তানের
Array

ওয়েস্ট ইন্ডিজকে লোভনীয় প্রস্তাব পাকিস্তানের

আগামী মাসে তিন ম্যাচের আন্তর্জাতিক টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান যাওয়ার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের। পাকিস্তানে খেলতে ক্রিকেটারদের লোভনীয় টোপ দিচ্ছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই)। এতে চুক্তিবদ্ধ ও চুক্তির বাইরে থাকা খেলোয়াড়দেরও প্রস্তাব দিয়েছে ক্যারিবীয় বোর্ড। জিম্বাবুয়েতে চলতি বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ শেষ হলেই ১৩ সদস্যের দল ঘোষণা করবে ওয়েস্ট ইন্ডিজ। আগামী ১,২ ও ৩ এপ্রিল পাকিস্তানের করাচিতে হবে টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো। অবশ্য সিডব্লিউআই অর্থ দেয়া নিয়ে হ্যাঁ বা না কোনো মন্তব্যই করেনি।
তবে বিভিন্ন সূত্রে ইএসপিএন ক্রিকইনফোকে জানায়, পাকিস্তানে খেলতে যাওয়া প্রত্যেক ক্রিকেটারকে ২৫ হাজার মার্কিন ডলার (বাংলাদেশী মুদ্রায় প্রায় সাড়ে ২০ লাখ টাকা) করে দেবে ক্যারিবীয় বোর্ড। কেউ কেউ বেশি টাকাও পাবেন। বোর্ডের সঙ্গে চুক্তির ভিত্তিতে মূল বেতনের ৭০ ভাগ থেকে দ্বিগুণ পর্যন্ত দেয়া হবে গেইলদের। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড অবশ্য জানিয়েছে, বাড়তি অর্থ তারা খেলোয়াড়দের দেবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) থেকে পেয়েই। যেহেতু এটা এফটিপির (ফিউচার ট্যুর প্রোগ্রাম) বাইরের সিরিজ, তাই একটা নির্দিষ্ট অঙ্কের অর্থ সিডব্লিউআইকে দিচ্ছে পিসিবি। এ বিসয়ে সিডব্লিউআইয়ের প্রধান নির্বাহী জনি গ্র্যাভ জানান, খেলোয়াড়রা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য এই সিরিজটি খেলতে যাচ্ছেন না। যাচ্ছেন পাকিস্তানকে সাহায্য করতে এবং এ দেশে ক্রিকেট ফেরানোকে সমর্থন করতে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত