spot_img
spot_img

বুধবার, ৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, দুপুর ১:৪৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদপগবার পাশে আছেন ফরাসি কোচ
Array

পগবার পাশে আছেন ফরাসি কোচ

হোসে মরিনহোর আক্রোশের শিকার পল পগবা। ইতোমধ্যেই কথাটা প্রতিষ্ঠিত হয়ে উঠেছে ওল্ড ট্রাফোর্ডে। পর্তুগিজ কোচের চোখের বিষ হয়ে ম্যাচের পর ম্যাচ বেঞ্চ কাটাতে হচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের ইতিহাসের সবচেয়ে দামি ফুটবলারকে। তবে এই দুঃসময়ে পগবা পাশে পাচ্ছেন ফরাসি জাতীয় দলের কোচ দিদিয়ের দেশমকে। ইউনাইটেডের দুঃস্মৃতি ভুলে জাতীয় দলের আসন্ন প্রদর্শনী ম্যাচের দিকে মনোযোগ দেয়ার পরামর্শ দিয়েছেন এ ফরাসি কোচ। তিনি বলেন, এই পরিস্থিতিতে পগবাই প্রথম নয়।
এটা অনেক সময়ই হয়ে থাকে। যাহোক ওর (পগবা) এখন রাশিয়া এবং কলম্বিয়া ম্যাচের দিকে মনোযোগ দেয়া উচিৎ। অবশ্য ইউনাইটেডে পগবা যে ভালো নেই সেটা দেশম নিজেও বুঝতে পারছেন। তিনি আরো বলেন, অবশ্যই এই সময়টা ওর জন্য খুব কঠিন। এটার অনেকগুলো কারণ হতে পারে। তবে কারণ যেটাই হোক ও যে ওখানে (ম্যানচেস্টার ইউনাইটেডে) সুখে নেই সেটা আমি বুঝতে পারছি। ২০১৬’র রেকর্ড ৮৯ মিলিয়ন পাউন্ডের ট্রান্সফারে ওল্ড ট্রাফোর্ডে এসেছিলেন পগবা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত