spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:২৫

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদকুর্দিবিরোধী লড়াইয়ে ইরাকেও হস্তক্ষেপের হুমকি এরদোগানের
Array

কুর্দিবিরোধী লড়াইয়ে ইরাকেও হস্তক্ষেপের হুমকি এরদোগানের

ওয়াইপিজি যোদ্ধাদের বিরুদ্ধে তুরস্কের বাহিনী সীমান্ত বরাবর তাদের লড়াই অব্যাহত রাখবে। যদি প্রয়োজন পড়ে তা হলে উত্তর ইরাকেও হস্তক্ষেপ করা হবে বলে জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান।-খবর আরব নিউজের।
 
আফরিনে তুর্কি বাহিনীর চূড়ান্ত বিজয়ের পর সোমবার আঙ্কারায় বিচারক ও আইনজীবীদের সমাবেশে তিনি বলেন, উত্তর সিরিয়ার শহর কমিশলি থেকে শুরু করে ৪০০ কিলোমিটার পূর্ব পর্যন্ত হামলার লক্ষ্যবস্তু বানাতে যাচ্ছে তুরস্ক।

তিনি বলেন, ওয়াইপিজি যোদ্ধাদের তাড়াতে মানবিজ, আইন আল আরব, তেল আবিয়াদ, রাস আল আইনও অভিযান চালানো হবে।

তুরস্ক কুর্দি নিয়ন্ত্রিত অঞ্চলের সামরিক অভিযান আরও প্রসারিত করলে ন্যাটোমিত্র যুক্তরাষ্ট্রের সঙ্গে সংঘাতের ঝুঁকি রয়েছে। সিরিয়ার দক্ষিণাঞ্চলে ওয়াইপিজি নিয়ন্ত্রিত অঞ্চলে যুক্তরাষ্ট্রের সেনা মোতায়েন করা হয়েছে।

সিরিয়ায় আইএসের বিরুদ্ধে যুদ্ধে যুক্তরাষ্ট্রের প্রধান মিত্র বলা হয় কুর্দি ওয়াইপিজি যোদ্ধাদের। আফরিন থেকে কুর্দিদের তাড়াতে গত দুই মাস ধরে অপারেশন অলিভ ব্রাঞ্চ চালায় তুরস্ক।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত