spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সকাল ৯:০৪

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদঅলরাউন্ডার র‌্যাংকিংয়ে আরও নামলেন সাকিব
Array

অলরাউন্ডার র‌্যাংকিংয়ে আরও নামলেন সাকিব

গত ২৫ ফেব্রুয়ারিতেই টি-টোয়েন্টিতে অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষস্থানটা হারিয়েছিলেন সাকিব আল হাসান। তাকে টপকে শীর্ষে চলে যান অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল। কিন্তু নিদাহাস ট্রফিতে সেভাবে জ্বলে না ওঠায় দ্বিতীয় স্থানটাও হারিয়েছেন সাকিব। চলে গেছেন তিন নম্বরে!

আইসিসির সবশেষ র‌্যাংকিংয়ে বর্তমানে দ্বিতীয় স্থানে রয়েছেন আফগানিস্তানের মোহাম্মদ নবি।

আঙুলে চোট পাওয়ায় ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি সাকিব আল হাসান। তার প্রভাবে শীর্ষস্থান হারান এই র‌্যাংকিংয়ে। এবার নিদাহাস ট্রফিতে মাত্র দুই ম্যাচ খেলার সুযোগ পান এই চোটের কারণেই। সুস্থ হয়ে খেললেও স্বভাবসুলভ ব্যাট-বলে জ্বলে উঠতে পারেননি।

টি-টোয়েন্টিতে মুকুট হারালেও টেস্ট ও ওয়ানডেতে শীর্ষস্থানে যথারীতিই রয়েছেন সাকিব আল হাসান।

টি-টোয়েন্টির অলরাউন্ডার র‌্যাংকিং

১. গ্লেন ম্যাক্সওয়েল (রেটিং ৩৮৯)

২. মোহাম্মদ নবি (রেটিং ২৯২)

৩. সাকিব আল হাসান (রেটিং ২৮৭)

৪. মারলন স্যামুয়েল (রেটিং ২৩৯)

৫. জেপি দুমিনি (রেটিং ২৩৫)

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত