spot_img
spot_img

সোমবার, ৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, সকাল ৮:৫৩

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদসব বিরোধ মিটিয়ে ফের এক হচ্ছেন হৃত্বিক-সুজান!
Array

সব বিরোধ মিটিয়ে ফের এক হচ্ছেন হৃত্বিক-সুজান!

হৃত্বিক রোশন এবং সুজান খানের মধ্যে থেকে দূরত্ব মুছে যাওয়ার আভাস পাওয়া যাচ্ছে। সব বিরোধ  মিটিয়ে ফের এক হচ্ছেন তারা। সম্প্রতি এমন গুঞ্জনই ঘোরাফেরা করছে বলিউড টাউনের অন্দরে।

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি গোয়ায় ছুটি কাটাতে যান হৃত্বিক রোশন। সাবেক স্ত্রী সুজানকে নিয়েই সেই ছুটি কাটাতে যান হৃত্বিক। আর সেখানেই একসঙ্গে সময় কাটাতে দেখা যায় হৃত্বিক এবং সুজানকে। প্রসঙ্গত, গোয়ায় হৃত্বিক ছুটি কাটাতে যান ঠিকই কিন্তু, সেখানে দেখা যায়নি তাঁদের দুই ছেলে রেহান এবং হৃদানকে।

আর এরপর থেকেই শুরু হয় জোর গুঞ্জন। তবে সঠিক উত্তর পাওয়ার জন্য অবশ্য আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে। তবে হৃত্বিককে এ বিষয়ে জিজ্ঞাসা করলে, তিনি এড়িয়ে যান। অন্যদিকে ব্যক্তিগত কোনও প্রশ্নের জবাব দেবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন সুজান খান।

এদিকে গত বছরও সুজানের সঙ্গে লন্ডনে ছুটি কাটাতে যান হৃত্বিক রোশন। সেখানে তাদের দুই ছেলেকে দেখা যায়। রেহান এবং হৃদানকে নিয়েই লন্ডন এবং ফ্রান্সে ছুটি কাটাতে যান বলিউডের এই হাই প্রোফাইল সাবেক দম্পতি।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত