spot_img
spot_img

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, রাত ২:৩৫

প্রচ্ছদশাবি গেইটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ: শিক্ষার্থী গুলিবিদ্ধ
Array

শাবি গেইটে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ: শিক্ষার্থী গুলিবিদ্ধ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের এক নেতার গুলিতে এক শিক্ষার্থী আহত হয়েছেন। এস এম আবদুল্লা রণি নামের ওই শিক্ষার্থীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শরীরে অস্ত্রোপচার করা হচ্ছে। মঙ্গলবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে এ ঘটনা ঘটে। আহত রণি বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষার্থী।

এ ঘটনার পর থেকে ক্যাম্পাসে ছাত্রলীগের বিবদমান গ্রুপগুলোর নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। এলাকায় আতংক বিরাজ করছে। ঘটনার পর দোকানপাট বন্ধ হয়ে যায়।

জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানান, শিক্ষার্থী  গুলিবিদ্ধ হওয়ার খবর শুনেছেন। বর্তমানে তারা শাবি গেইটে পুলিশ নিয়ে অবস্থান করছেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে সূত্র জানায়, মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে বসা ছিলেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ সভাপতি তরিকুল ইসলাম। এ সময় প্রতিপক্ষ গ্রুপের কয়েকজন নেতাকর্মী তার উপর হামলা চালানোর চেষ্টা করে। এ সময় ছোঁড়া গুলি রণির পায়ে লাগে। এ সময় আরো কয়েকজন আহত হয়েছেন।

তবে গুলি ছোঁড়ার কথা অস্বীকার করেছেন তরিকুল। শাবিতে কর্মরত সাংবাদিকদের তিনি জানান, তিনি প্রধান ফটকের বাইরে একটি রেস্টুরেন্টে শাবিতে অধ্যায়নরত ময়মনসিংহ জেলার শিক্ষার্থীদের নিয়ে বসা ছিলেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের সাঈদ-সবুজ গ্রুপের কয়েকজন নেতাকর্মী এসে তার উপর অতর্কিত হামলা চালানোর চেষ্টা করে। এ সময় গুলিবিদ্ধ হয়ে রণি নামের এক ছাত্র আহত হয়েছে। সাঈদ-সবুজ গ্রুপের কর্মীদের গুলিতে রণি আহত হয়েছে বলে দাবি তরিকুলের।

শাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম সবুজ বলেন, তরিকুল ইসলাম তারেককে গুলি ছুঁড়তে অনেকেই দেখেছে। তার গুলিতেই রণি আহত হয়েছে।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত