spot_img
spot_img

মঙ্গলবার, ৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, রাত ১২:১৫

প্রচ্ছদসাইফ কন্যা সারার সঙ্গে রণবীরের নতুন রসায়ন শুরু
Array

সাইফ কন্যা সারার সঙ্গে রণবীরের নতুন রসায়ন শুরু

দীপিকা-রণবীর রসায়নে পড়তে চলেছে দাঁড়ি। নতুন রোম্যান্সে এবার বসন্ত আসতে চলেছে বলিউড পাড়ায়। ধর্মা প্রোডাকশনের আপকামিং ছবি ‘সিম্বা’-তে জুটি বাঁধতে চলেছেন নবাব কন্যা সারা আলি খান ও বলিউডের বাজিরাও রণবীর সিং। প্রযোজক সংস্থার তরফ থেকে ট্যুইট করে জানান হয়েছে এই খবর।

‘সিম্বা’ ছবিতে রণবীরের বিপরীতে নাম শোনা গিয়েছিল বহু নায়িকার। তাদের সবাইকে পিছনে ফেলে রোহিত শেঠির এবারের নায়িকা সারা। এই খবরটি সকলকে জানিয়ে, ধর্মা প্রোডাকশনের অফিশিয়াল সাইটে করণ-রোহিত ও সারার একটি ছবি পোস্ট করা হয়। 

ক্যাপশনে লেখা হয়, ” মুক্তির আগেই ‘সিম্বা’ ব্লকবাস্টার হিট”। সঙ্গে সারা আলি খানের প্রশংসা। বড় বড় হরফে লেখা হয়েছে, “সারার খুব ভালো একজন অভিনেত্রী হতে পারবে। তার মধ্যে রয়েছে একজন সুপারস্টারের এনার্জি।”

অভিষেক কাপুরের ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেন সারা আলি খানের। এই ছবিরে তার বিপরীতে রয়েছেন শহিদ কাপুর। তবে প্রযোজক-পরিচালকের ঝামেলায় ‘কেদারনাথ’ ছবির মুক্তি  এখন অনিশ্চয়তায়। আইনি জালে আটকে সারার ডেবিউ মুভি। অনেকে বলেছেন ঝামেলা না মিটলে হয়ত ‘সিম্বা’ই দিয়েই বলিপর্দায় অভিষেক হবে সারা আলি খানের।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত