spot_img
spot_img

শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮, সকাল ৮:৫১

প্রচ্ছদফ্রাঙ্কফুর্টে আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নতুন কমিটি
Array

ফ্রাঙ্কফুর্টে আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নতুন কমিটি

সারাবিশ্বে বঙ্গবন্ধু শেখ মুজিবের আদর্শকে ছড়িয়ে দেবার প্রত্যয়ে এবং নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শকে তুলে ধরার লক্ষ্যে গত ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মদিনে জার্মানির ফ্রাঙ্কফুর্টে আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নবনির্বাচিত কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে অস্ট্রেলিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ড. আবুল হাসনাৎ মিল্টনকে সভাপতি, অস্ট্রিয়ার আহমেদ ফিরোজকে মহাসচিব, হল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি ডেভিড রহমানকে সাংগঠনিক সম্পাদকসহ একটি পূর্ণাঙ্গ প্রেসিডিয়াম পরিষদ ও সম্পাদকমণ্ডলী পরিষদ ঘোষণা করা হয়।

কমিটি ঘোষণা অনুষ্ঠানে বেলজিয়াম বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি মোহাম্মদ আ: সালাম ফিরোজ, হল্যান্ড বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি ডেভিড রহমান, সাধারণ সম্পাদক মিলন বাচ্চু, জার্মানি বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি মাহফুজ ফারুক, এম এ গনি বিজু,  সাধারণ সম্পাদক খালিদ মাহমুদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

টেলিফোনে আলোচনায় সাফল্য কামনা করেন সুইডেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি মাহফুজুর রহমান, রোমানিয়া বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি ড. পাভেল কবির, জাপান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি মোহাম্মদ হানিফ, যুক্তরাষ্ট্র  বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি ফরিদা আরভি, কুয়েত বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি ফয়েস কামাল, জর্ডান বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি শ্যামল সরকার এবং লেবানন বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি মানিক সরকার।

সভায় বক্তারা বিশ্বায়নের বর্তমান বাস্তবতায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে সবাইকে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পতাকাতলে  ঐক্যবদ্ধ থেকে গঠনমূলক ভূমিকা রাখার জন্য আহবান জানান।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত