spot_img
spot_img

শনিবার, ২১ মে ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯, সন্ধ্যা ৬:২৯

সর্বশেষ
বাগমারা প্রেসক্লাবের সভাপতি ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতার, দ্রুত মুক্তির দাবি মহাসড়কে দুর্ঘটনা রোধে অতিরিক্ত গতির গাড়ির বিরুদ্ধে তৎপর হাইওয়ে পুলিশ মহাসড়কে দুর্ঘটনা প্রতিরোধে হেলমেট পরিধানে উদ্বুদ্ধ করছে হাইওয়ে পুলিশ খুলনায় বিএনপির মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযান, তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা ইসলামী ব্যাংক ও পার্কভিউ হসপিটাল-এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ ও বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড-এর মধ্যে ‘মোবাইল ফোনের মাধ্যমে প্রিপেইড মিটারের বিল প্রদান’ বিষয়ক চুক্তি স্বাক্ষর
প্রচ্ছদবিশ্বকাপের আশা ধরে রাখল আফগানিস্তান
Array

বিশ্বকাপের আশা ধরে রাখল আফগানিস্তান

ফেভারিটের তকমা নিয়েই বিশ্বকাপ বাছাইপর্ব খেলতে জিম্বাবুয়ে গিয়েছিল আফগানিস্তান। কিন্তু জিম্বাবুয়েতে গিয়েই যেন খেই হারিয়ে ফেলে বিশ্ব ক্রিকেটের অন্যতম সম্ভাবনাময় এ দলটি। টুর্নামেন্টের সুপার সিক্সে উঠলেও টেবিলের তলানিতেই পড়ে রয়েছে তারা। বাছাইপর্বের দুই ফাইনালিস্ট খেলবে বিশ্বকাপের চুড়ান্ত পর্বে। সেই পথে এগিয়ে রয়েছে জিম্বাবুয়ে ও ওয়েস্ট ইন্ডিজ। তবে মঙ্গলবার সংযুক্ত আরব আমিরাতকে ৫ উইকেটে হারিয়ে নিজেদের সম্ভাবনা কিছুটা হলেও টিকিয়ে রাখল রশিদ খানরা।
সুপার সিক্সের উপরের দলগুলো যদি তাদের পরবর্তী খেলায় হারে তবেই কিছুটা সম্ভাবনা থাকবে আফগানিস্তানের ফাইনালে ওঠার। গতকাল ওল্ড হারারেইন্সে টস জিতে ব্যাট করে ৪৩ ওভারে ১৭৭ রানে অলআউট হয় সংযুক্ত আরব আমিরাত। আফগানদের হয়ে বল হাতে ৫ উইকেট নেন অধিনায়ক রশিদ খান। এছাড়া তিন উইকেট নেন মুজিব জাদরান। জবাবে ব্যাট করতে নেমে গুলবাদিন নবি ও নাজিবুল্লাহ জাদরানের দুর্দান্ত ব্যাটিংয়ে ৩৪.৩ ওভারে সহজ জয় তুলে নেয় আফগানিস্তান। নবি ৭৪ রানে ও জাদরান ৬৩ রানে অপরাজিত থাকেন। আমিরাতের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন নাভিদ ও কাদের আহমেদ। ম্যাচসেরা হয়েছেন গুলবাদিন নবি।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত