spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, সকাল ৬:৪৮

প্রচ্ছদপরীমনি-রোহান যাচ্ছেন ইউল্যাবে!
Array

পরীমনি-রোহান যাচ্ছেন ইউল্যাবে!

আগামী ২৫ মার্চ রাজধানীর ধানমন্ডিস্থ ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব) ক্যাম্পাসে যাচ্ছেন পরীমনি ও ইয়াশ রোহান। না, তাদের সঙ্গে কোনও বইপত্র থাকবে না। থাকবে অন্যকিছু; শিক্ষার্থীদের প্রতি আন্তরিক আহ্বান।                                                                                                                                                                                                                                                                                     

এ জুটির প্রথম ছবি ‘স্বপ্নজাল’ মুক্তি পাচ্ছে ৬ এপ্রিল। মূলত প্রেক্ষাগৃহে গিয়ে ছবিটি দেখার আহ্বানই করবেন তারা।
বিষয়টি নিশ্চিত করলেন, চলচ্চিত্রটির পরিচালক গিয়াস উদ্দিন সেলিম। জানালেন, ছবির প্রচারণা ও তরুণ প্রজন্মের সঙ্গে কথা বলতে ছবির পুরো ইউনিট নিয়ে এদিন তারা বিশ্ববিদ্যালয়টিতে হাজির হবেন। মূলত সেখান থেকেই শুরু হচ্ছে তাদের প্রচারণা কার্যক্রম।
পরিচালক বলেন, ‘২৫ তারিখ থেকে ছবিটি নিয়ে আমরা মাঠ পর্যায়ে যাচ্ছি। তখন দর্শকদের মতামত নেব ও তাদের আহ্বান করব ছবিটি দেখার। এছাড়াও বেশ কয়েকটি শিক্ষাপ্রতিষ্ঠানে আমাদের যাওয়ার ইচ্ছে আছে।’
‘মনপুরা’ সফলতার ইতিহাস শেষে টানা ৯ বছর পর ফের পর্দায় উঠবে গিয়াস উদ্দিন সেলিমের নতুন চলচ্চিত্র ‘স্বপ্নজাল’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের বেঙ্গল ক্রিয়েশনস ও ভারতের বেঙ্গল বারতা।
এই ছবিতে অপু চরিত্রে ইয়াশ রোহান ও শুভ্রার ভূমিকায় অভিনয় করেছেন পরীমনি। এছাড়াও আছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত