spot_img
spot_img

মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮, রাত ৮:২৭

প্রচ্ছদআগামী সিরিজে আরো আত্মবিশ্বাসী হবে টাইগাররা, আশা হাবিবুলের
Array

আগামী সিরিজে আরো আত্মবিশ্বাসী হবে টাইগাররা, আশা হাবিবুলের

২০১৮ সালের শুরু থেকেই টাইগার শিবিরে ব্যস্ততম সূচি। গত জানুয়ারিতে দেশের মাটিতে এক মাসের দীর্ঘ ত্রিদেশীয় সিরিজ, শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজের পর পরই শ্রীলঙ্কার মাটিতে ভারত ও স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে টি- টোয়েন্টি নিদাহাস ট্রফি খেলে এসেছে টাইগার শিবির। এবার সামনে আছে টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সফর।

নিদাহাস ট্রফিতে শিরোপা ভাগ্য বাংলাদেশের পক্ষে  না থাকলেও ফাইনালেও দারুণ খেলেছে টাইগার শিবির। এই সিরিজের পারফর্ম্যান্সের আত্মবিশ্বাসকে পুঁজি করে ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দারুণ খেলবে এমনটাই প্রত্যাশা বাংলাদেশের নির্বাচক হাবিবুল বাশার সুমনের।

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের পাঁচ ম্যাচের ওয়ানডে  সিরিজ হোক বা না হোক, ২৮-২৯ জুন অ্যান্টিগায় প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ সফর।

নিদাহাস ট্রফির দারুণ আত্মবিশ্বাসকে পুঁজি করে এই সফরে বাংলাদেশ ভালো করবে বলেই বিশ্বাস বাংলাদেশের অন্যতম নির্বাচক হাবিবুল বাশারের। সাংবাদিকদের সাথে এ ব্যাপারে সাবেক এই অধিনায়ক বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ সফর আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। নিদাহাস ট্রফি থেকে আমাদের সবচেয়ে বড় অর্জন আত্মবিশ্বাস ফিরে পাওয়া। শেষ হোম সিরিজে যদিও বলব না আমরা খুব খারাপ খেলেছি তবে প্রত্যাশা অনুযায়ী ফলাফল পাইনি। যার ফলে আমাদের আত্মবিশ্বাসটা একটু হলেও কমে গিয়েছিল। এই সিরিজের (নিদাহাস সিরিজ) পর আমরা হারানো বিশ্বাস ফিরে পেয়েছি ভালোভাবেই। অবশ্যই আগামী সিরিজে সেটা আমাদের কাজে লাগবে।’

সবকিছু ঠিক থাকলে জুনের ২০ তারিখে ওয়েস্ট ইন্ডিজ পৌঁছাবে বাংলাদেশ দল। কিছুদিন আগে গিয়ে অনুশীলনের সময়টা কাজে লাগাতে চায় টিম টাইগার।‘কিছুদিন আগেই যাব ওয়েস্ট ইন্ডিজে। প্রস্তুত হওয়ার জন্য যথেষ্ট সুযোগ পাব’ বলেন হাবিবুল বাশার।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত