spot_img
spot_img

বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, সন্ধ্যা ৭:৪১

প্রচ্ছদআমিরের কাছে অভিনয় শিখবেন শাহরুখ
Array

আমিরের কাছে অভিনয় শিখবেন শাহরুখ

ভারতীয় বিমান বাহিনীর সাবেক পাইলট রাকেশ শর্মার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘স্যালুট’। ছবিটিতে শুরুর দিকে আমির খানের অভিনয়ের কথা শোনা গেলেও পরে জানা যায় শাহরুখ অভিনয় করবেন এই ছবিতে।

আমির খান এখন ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। এরপর তিনি মহাভারত ছবির জন্য দীর্ঘ প্রস্তুতি নিতে চান। এদিকে শাহরুখ এখন ব্যস্ত আছেন আনন্দ এল রায় পরিচালিত ‘জিরো’ ছবি নিয়ে। এই ছবিটি শাহরুখের নিজস্ব প্রযোজনা সংস্থা থেকে নির্মিত হচ্ছে।

আগামী সেপ্টেম্বর মাসের মধ্যে জিরো ছবির কাজ শেষ হবে। এরপর শাহরুখ সময় দেবেন ‘স্যালুট’ ছবির জন্য। শাহরুখের সঙ্গে একটি গবেষণা দল কাজ করবে কীভাবে তার অভিনয় টাকে আরও সমৃদ্ধ করা যায়।

স্যালুট ছবিতে অভিনয়ের জন্য আমির খানের কাছে সহযোগিতা চেয়েছেন শাহরুখ। এই ছবিটির জন্য আমির কী ধরণের প্রস্তুতি নিতেন? শাহরুখকে এই বিষয়ে পরামর্শ দেয়ার জন্য আমিরের কাছে অনুরোধ করেছেন বলিউডের কিং খান।

বলিউডে প্রায় সবাই জানেন কোনো ছবিতে অভিনয়ের আগে প্রচুর প্রস্তুতি নেন আমির। তাকে সবাই ‘মিস্টার পারফেকশনিস্ট’ নামে ডাকে। এবার নিখুঁত অভিনয়ের জন্য ‘মিস্টার পারফেকশনিস্ট’ এর সহযোগিতা চেয়েছেন শাহরুখ।

উল্লেখ্য রাকেশ শর্মা হচ্ছেন প্রথম ভারতীয় নাগরিক যিনি ১৯৮৪ সালের ২ এপ্রিল তৎকালীন সোভিয়েত মহাকাশযান সয়ুজ টি ১১ এ চড়ে সোভিয়েত সহকর্মীদের সঙ্গে মহাকাশে গিয়েছিলেন। ফিরে এসে মস্কোতে এক সংবাদ সম্মেলনে অংশ নিয়েছিলেন তারা।

মন্তব্য করুন:

আপনার মন্তব্য লিখুন!
এখানে আপনার নাম লিখুন

spot_img
spot_img
spot_img

সর্বাধিক পঠিত